মনমর্জিয়ার প্রিমিয়ারে প্রাক্তন স্ত্রীর সঙ্গে দেখা, তারপর এটাই করলেন অনুরাগ

Sat, 08 Sep 2018-9:07 pm,

শুক্রবার মুক্তি পেয়েছে অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবি মনমর্জিয়া। যে ছবিতে অভিনয় করেছেন অভিষেক বচ্চন, তাপসী পন্নু, ভিকি কুশলের মতো অভিনেতা, অভিনেত্রীরা।

সম্প্রতি মুম্বইয়ে হয়ে গেল 'মনমর্জিয়া' ছবির বিশেষ স্ক্রিনিং।

আর পরিচালক অনুরাগ কাশ্যপের এই ছবির বিশেষ প্রদর্শনের হাজির ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী কল্কি কোয়েচলিন।

মনমর্জিয়ার বিশেষ প্রদর্শনে উপস্থিত প্রাক্তন স্ত্রী কল্কিকে দেখে হঠাৎ তাঁকে জড়িয়ে ধরলেন পরিচালক অনুরাগ কশ্যপ। বেশ বোঝা গেল বিবাহ-বিচ্ছেদ হলেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্ক এখনও ভালো অনুরাগের।

অনুরাগের সঙ্গে কল্কির আলাপ হয় ২০০৮এ যখন তিনি  'দেব-ডি' নামে একটি ছবির পরিচালনা করছিলেন। যদিও সেসময় অনুরাগ আরতি বাজাজের সঙ্গে বিবাহিত জীবন কাটাচ্ছিলেন। 

কাল্কির সঙ্গে সম্পর্কে জড়ানোর পর ২০০৯ এ আরতি বাজাজের সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হয় অনুরাগের। আরতি ও অনুরাগের একটি মেয়েও রয়েছে।

২০০৯ থেকে ২০১১ সাল পর্যন্ত লিভ ইন করার পর কল্কি কোয়েচলিনের সঙ্গে বিয়ে হয় অনুরাগ কশ্যপের। ২০১৫ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। 

শোনা যায় অনুরাগ নাকি নতুন সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন, আর সেসময় হুমা কুরেশির সঙ্গে তাঁর সম্পর্কে জড়ানোর খবর ছড়িয়েছিল। যদিও তা নেহাতই গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন অনুরাগ। তবে অনুরাগ ও কল্কির মধ্যে সমস্যা হয়ত রয়েই গিয়েছিল। সেসময় এক সাক্ষাৎকারে কল্কি বলেছিলেন অনুরাগ অকারণে ছোট ছোট ঘটনায় অশান্তি শুরু করেছেন। বাইরের লোকের কথায় প্রভাবিক হচ্ছেন, আর এর পরেই অনুরাগ ও কল্কির বিয়ে ভেঙে যায়। 

বর্তমান শুভ্র শেট্টির সঙ্গে অনুরাগ প্রেম করছেন বলেও বলিউডে গুঞ্জন শুরু হয়েছে। 

এদিন মনমর্জিয়ার বিশেষ স্ক্রিনিংয়ে অবশ্য হাজির ছিলেন হুমা কুরেশি ও তাঁর ভাই সাকিব সালেম। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link