Arijit Singh| KIFF2022:‘একটা গান গেয়ে দিলেই ল্যাটা চুকে যাবে’, অরিজিতের কাছে গানের আবদার মুখ্যমন্ত্রীর

Soumita Mukherjee Thu, 15 Dec 2022-10:11 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অরিজিৎ সিংয়ের জনপ্রিয়তা হার মানায় পর্দার তারকাদের। তাঁর কন্ঠের জাদুতে যেমন মোহিত গোটা একটা জেনারেশন। সেরকমই ব্যক্তি অরিজিৎকেও পছন্দ করেন সবাই। তাঁর মাটির কাছাকাছি থাকার স্বভাবই তাঁকে অন্যদের থেকে আলাদা করে তুলেছে। বৃহস্পতিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে হাজির ছিলেন অরিজিৎ সিং।

 

মঞ্চে তাঁর নাম ঘোষণা করার পরও মঞ্চে উঠতে চাইছিলেন না অরিজিৎ। অমিতাভ-শাহরুখের সঙ্গে এক মঞ্চে বসতে খানিক ইতস্ততই বোধ করছিলেন অরিজিৎ। প্রসেনজিৎ ও রঞ্জিত মল্লিক কার্যত তাঁকে হাত ধরেই মঞ্চে তুলে দিলেন।

 

মঞ্চে অরিজিৎকে অভিবাদন জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে উত্তরীয় পরিয়ে সম্মান জানান অভিনেত্রী জুন মালিয়া।

 

জয়া বচ্চন, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কুমার শানু থেকে শুরু করে আবীর চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী সহ টলিউডের প্রায় সবাইকেই অরিজিতের সঙ্গে কুশল বিনিময় করতে দেখা যায়।

 

সিনেমা উৎসব আরও বড় হোক, আরও বেশি দর্শক আসুক সিনেমা দেখতে, এই আশার কথাই শুনিয়েছেন অরিজিৎ। পাশাপাশি তিনি ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

 

অরিজিতের বক্তব্যের শেষে তাঁকে একটি গানের অনুরোধ করেন খোদ মুখ্যমন্ত্রী। তখনই তিনি মজা করে বলেন, ‘এবার একটা গান গেয়ে দিলেই ল্যাটা চুকে যাবে’।

 

পাশেই ছিলেন রাজ, অরিজিৎ গাইলেন বোঝে না সে বোঝে না। আবার মঞ্চে উপস্থিত শাহরুখের জন্য এক লাইন গাইলেন ‘রং দে তু মোহে গেরুয়া’।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link