Shani Vakri 2023 in kumbh: শনির অবস্থান বদল, আজ থেকেই ৫ রাশির জীবনে আর্থিক লাভ, ফিরবে ভাগ্য

Fri, 16 Jun 2023-4:07 pm,

জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনি, যিনি কর্ম অনুসারে ফল দেন, আড়াই বছরে তার রাশি অবস্থান পরিবর্তন করেন। যদিও শনি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এই বছর, ১৭ জানুয়ারী প্রায় ৩০ বছর পর, শনি তার রাশিচক্র পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। 

এরপর ১৭ জুন শনির গতি পরিবর্তন হতে চলেছে। এখন শনি কুম্ভ রাশিতে বিপরীত দিকে যাবে। শনি ৪ নভেম্বর পর্যন্ত পিছিয়ে থাকবে রাশিচক্রে। শনির বিপরীতমুখী গতি কেন্দ্রীয় ত্রিকোণ রাজ যোগও তৈরি করবে। এর জেরে ৫টি রাশির মানুষের উপর এর শুভ প্রভাব পড়তে চলেছে। 

সিংহ- শনি সিংহ রাশির জাতকদের আর্থিক সুবিধা প্রদান করবে। আপনি যদি এই অতিরিক্ত অর্থ ভালভাবে বিনিয়োগ করতে পারেন তবে আপনি একটি বড় মুনাফা অর্জন করতে পারবেন। ব্যবসায়ীদের বহুল প্রতীক্ষিত কোনো চুক্তি নিশ্চিত করা যাবে।

মিথুন- মিথুন রাশির জাতকরা শনির কৃপায় অনেক উপকার পাবেন। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। টাকা পাবে। অর্থনৈতিক সমস্যা দূর হবে। বলতে পারেন আপনার সুখের দিন আসবে। 

বৃষ- বিপরীতমুখী শনি মেষ রাশির জাতকদের শক্তিশালী আর্থিক সুবিধা দেবে। আপনি অনেক টাকা পাবেন এবং আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। বিনিয়োগেও লাভ হবে। সামগ্রিকভাবে, আপনার সমস্ত আর্থিক উদ্বেগ দূর হবে। এই সময় ব্যবসায়ীদের অনেক সুবিধা দেবে।

মেষ- বিপরীতমুখী শনি মেষ রাশির জাতকদের শক্তিশালী আর্থিক সুবিধা দেবে। আপনি অনেক টাকা পাবেন এবং আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। বিনিয়োগেও লাভ হবে। সামগ্রিকভাবে, আপনার সমস্ত আর্থিক উদ্বেগ দূর হবে। এই সময় ব্যবসায়ীদের অনেক সুবিধা দেবে।

মকর- শনির বিপরীতমুখী গতি মকর রাশির জাতকদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। অনেক উৎস থেকে টাকা আসবে। আপনি বড় সঞ্চয় করতে সক্ষম হবেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link