Jupiter Transit 2023: বৃহস্পতির অবস্থান বদল, এই ৩ রাশির জীবনে পড়বে বড় প্রভাব

Wed, 15 Mar 2023-4:34 pm,

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির একটি বিশেষ গুরুত্ব রয়েছে। বৃহস্পতিকে আমরা গুরু গ্রহ বা দেবগুরু বলেই জানি। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃহস্পতি বিবাহ, সন্তান, ভাগ্য, সম্পদ, ধর্মীয় কাজ এবং শিক্ষা প্রভৃতির কারণগুলিকে প্রভাবিত করে এবং এই সমস্ত কারণের জন্য বৃহস্পতি গ্রহের অস্ত অবস্থান শুভ নয়। বৃহস্পতি গ্রহের অস্ত অবস্থায় বিবাহ, বাগদান, নামকরণ প্রভৃতি শুভ ও শুভকাজ সম্পন্ন হয় না। তবে অনেকসময় দেবগুরু বৃহস্পতির কৃপায় মানুষের সৌভাগ্য বৃদ্ধি পায়। 

বৃহস্পতি ২৮ মার্চ, ২০২৩ মীন রাশিতে অস্ত যেতে চলেছে। আবার এপ্রিল মাসে ২৭ তারিখ বৃহস্পতি গ্রহটি মেষ রাশিতে প্রবেশ করবে। ২৮ মার্চ এই গ্রহ অস্ত যেতে যাবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন বৃহস্পতি গ্রহ মীন রাশিতে অস্তমিত হবে, তখন সমস্ত রাশি প্রভাবিত হবে। 

বৃহস্পতি সমস্ত রাশিচক্রকেই প্রভাবিত করবে। কিন্তু সেই রাশির গুলির শুভ ফলাফলে বেশি ঘাটতি দেখাবে, যেখানে বৃহস্পতি গ্রহকে করক   হিসাবে ধরা হয়। এর মধ্যে, সূর্য, মঙ্গল এবং বৃহস্পতির মালিকানাধীন রাশি প্রধানত প্রভাবিত হবে। 

সিংহ রাশি- বৃহস্পতি আপনার অষ্টম ঘরে অস্ত যেতে চলেছে। তাই এই সময় এই রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ সময় শুরু হবে। এসময়ে আপনাকে নানা অসুবিধার মধ্যে দিয়ে যেতে হবে। দূরে কোথাও ঘুরতে না যাওয়াই ভালো , অর্থনৈতিক দিকে নানান অসুবিধা সম্মুখীন হতে হবে।

কুম্ভ রাশি- বৃহস্পতি ঘর পরিবর্তন করে তারপর অস্ত যেতে চলেছে কুম্ভ রাশির দ্বিতীয় ঘরে। বৃহস্পতি এই সময় আপনার পরিবারের সকল কাজে আপনি সহায়তা পাবেন না। জীবনে যা চাইবেন তাই করতে পারবেন না। বাড়ির ঝামেলা মিটবে না। কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। 

মিথুন রাশি- বৃহস্পতি গ্রহের কারণে বিবাহিত জীবনে উত্তেজনা দেখা দিতে পারে। বিয়ের আলোচনা চললে এই সময়ের মধ্যে কিছু নিশ্চিত করবেন না। কর্মক্ষেত্রে বাধা আসতে পারে এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে  বিবাদ হতে পারে। উত্তেজনা বাড়তে পারে এবং মনে দুশ্চিন্তা থাকবে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link