কালো রঙ অশুভ বলে এড়িয়ে যান? ব্যবসায় উন্নতি আনতে পারে, কীভাবে জানেন?

Thu, 28 Oct 2021-12:30 pm,

সকলকেই খারাপ সময়েই সবচেয়ে বেশি সতর্ক থাকতে হয়। এমন সময়ও আসে যখন মনে হয়, কিছুই যেন ঠিক হচ্ছে না। হাজার চেষ্টা করেও কাঙ্খিত ফল মিলছে না। কাজে মিলছে না সাফল্য, ব্যবসাতেও ক্রমাগত লোকসান হচ্ছে।  বাস্তু  বিশেষজ্ঞদের মতে,  এমন পরিস্থিতিতে বাড়ির একটি নির্দিষ্ট অংশে কালো রং করা উচিত। 

বাস্তু বিশেষজ্ঞদের মতে,  কালো রং মানুষের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ।  কালো রং হল জলের উপাদান। আর জলই তো জীবন।  এতে যেমন প্রাণী জগতের প্রাণ রক্ষা হয়, তেমনই উদ্ভিদের শাখা-প্রাশাখায় জীবনের সঞ্চার হয়। তাই এই রংটি মানুষের বিপদ কাটাতেও সাহায্য করে বলে মত বাস্তু বিশেষজ্ঞের।

ব্যবসায় মন্দা যাচ্ছে। হাজার চেষ্টা করেও লাভ হচ্ছে না। উলটে সামান্য কারণেই সমস্ত কিছু বিগড়ে যাচ্ছে। তাহলে বাড়ির দক্ষিণ-পশ্চিম দেওয়ালের কিছুটা অংশে কালো রং করুন।  কালো রঙের প্রভাবে সমস্ত অশুভ শক্তির প্রভাব নষ্ট হয়ে যাবে।

কালো রঙ সংসারে সুখ ও সমৃদ্ধি আনে। এমনকী, ব্যবসাতে লাভ হতেও শুরু করবে বলে মত বিশেষজ্ঞদের। 

শুধু ব্যবসার ক্ষেত্রেই নয় বাড়ির দক্ষিণ-পশ্চিম দেওয়ালে কালো রঙ করা হলে আরও কিছু সমস্যারও সমাধান হয়। পরিবারের বড় সন্তানের জীবনে কোনও বাধা থাকলে তা কেটে যায়।

বাস্তু বিশেষজ্ঞদের মতে,  যাঁরা কোমরের ব্যথায় ভোগেন, তাঁদের ক্ষেত্রে কালো রংটি দেওয়ালের নিচের দিকে করলে ভাল। এতে উপকার পাবেন।  বিশ্বাস-অবিশ্বাস সম্পূর্ণ ব্যক্তিগত। এ তথ্য সংগৃহীত। সুতরাং বিশ্বাস করবেন না করবেন না তা আপনার সিদ্ধান্ত। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link