নায়িকাদের অজান্তেই উঠল ছবি, অস্বস্তি ও লজ্জায় লাল হয়ে উঠলেন তারকারা

Tue, 27 Jul 2021-6:32 pm,

নিজস্ব প্রতিবেদন: নায়িকারা সবসময় টিপ টপ থাকতেই পছন্দ করেন। তাঁর রেডি হয়ে পোজ দিলেই ক্লিক করেন চিত্রসাংবাদিকরা। তবে এমন অনেক ছবি ক্যান্ডিড মোমেন্ট উঠে যায় ক্যামেরায়, যা নিয়ে অস্বস্তিতে পড়েন নায়িকারা। এই যেমন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিনের (Jacqueline Fernandez) ছবি, যা দেখে নায়িক লজ্জায় লাল হয়ে ওঠেন।

শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty) এখন চর্চার শীর্ষে। বিভিন্ন সময় তিনি অস্বস্তিতে পড়েছেন তাঁর মুখভঙ্গিমার জন্য। এই মুহূর্তও তারই মধ্যে অন্যতম। এক অনুষ্ঠানের দর্শক আসনে বসে থাকার সময় তাঁর এই ছবি লেন্সবন্দি হয়।

বিভিন্ন রকম মুখ ভঙ্গিমার জন্য তিনি বিখ্যাত। কাজল, বারবারই অস্বস্তিকর মুহূর্তে লেন্সে ধরা দিয়েছেন তিনি, যে ছবি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তিনি বিশ্বসুন্দরী, নীলনয়না, ঐশ্বর্যা রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) ছবি উঠলে তা সুন্দর বলেই মনে করেন অনুরাগীরা। হাসতে হাসতে বেশ কয়েকবার খারাপ এক্সপ্রেশন ধরা পড়েছে তাঁর। 

অনুষ্কা শর্মা  (Anushka Sharma) এমনিতে বেশ গম্ভীর , হাসতে হাসতে তিনি ক্যামেরা ভুলে যান। আর ক্যামেরা ম্য়ানও তাঁর হা মুখের ছবি লেন্সবন্দি করেন।

চুলবুলি আলিয়া ভাট (Alia Bhatt)। মিষ্টি এই নায়িকা মিডিয়া ফ্রেন্ডলি। পোজ দিতে বললে তিনি অলওয়েস রেডি। তবে তারই মাঝে কোনও কোনও পছন্দের সাংবাদিকের সঙ্গে মজাও করেন, ঠিক সেই মুহুর্তের ছবি উঠে এসেছে নেটমাধ্যমে।

এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের দর্শক আসনে ব্ল্যাক শাড়িতে ধরা দেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সেখানেই এই অস্বস্তিকর মুহূর্তবন্দি হয়েছে তাঁর। 

বলিউডের ডিম্পল ক্যুইন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তাঁর হাসিতে মুক্ত ঝরে, এক সাংবাদিক সম্মেলনের মাঝে এই ছবি তুলেছেন পাপ্পারাৎজিরা।

বিদ্য়া বালন (Vidya Balan) মজা করেই নানা রকম পোজ দিয়ে থাকেন। যদিও এই ছবিও নায়িকার অজান্তেই তোলা হয়েছে যা নিয়ে ফোটোগ্রাফারের উপর বেজায় চটেছেন নায়িকা।

নবাব পত্নী করিনা কাপুর খান (Kareena Kapoor), বিরক্ত হলে তিনি সকলের সামনেই নিজের বিরক্তি প্রকাশ করেন। এও তেমনই এক ছবি। আবার আনমনে নানা রকম ভাবভঙ্গী করেন নায়িকা।

বলিউডের বার্বি-ডল ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। মজা করতেই এক্সপ্রেশন দিয়েছিলেন, কে জানে কে ভাইরাল করল!

বিতর্ক ক্যুইন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। চর্চায় থাকেন সবসময়। কেমন ছবি উঠছে তাঁর, তা নিয়ে মাথাব্যাথা নেই তাঁর। বরং সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দই করেন কঙ্গনা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link