ক্রোড়পতি লিগে অনিহা! আইপিএলকে না বললেন বাংলাদেশের তারকা ব্যাটসম্যান

Thu, 05 Dec 2019-2:52 pm,

আইপিএল ২০২০-র নিলাম অনুষ্ঠিত হবে ১৯ ডিসেম্বর। এবার নিলামের আসার বসবে কলকাতায়। আর সেখানে দেশি-বিদেশি মিলিয়ে ৯৭১ জন ক্রিকেটারের নাম উঠবে। যার মধ্যে রয়েছেন বাংলাদেশের ছজন ক্রিকেটার। কিন্তু ক্রোড়পতি লিগকে না বলে দিয়েছেন বাংলাদেশের মুশফিকুর রহিম। 

সদ্য সমাপ্ত সিরিজে ভারতীয় বোলারদের বিরুদ্ধে মুশফিক একমাত্র বাংলাদেশী ব্যাটসম্য়ান হিসাবে মাথা তুলে দাঁড়াতে পেরেছিলেন। কিন্তু তিনি আইপিএল খেলতে আগ্রহী নন বলে জানা গিয়েছে। 

তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার,মেহেদি হাসান মিরাজ ও তাসকিন আহমেদ। এই ছজন বাংলাদেশী ক্রিকেটারের নাম উঠেবে নিলামে। মুশফিকুর নিজেকে সরিয়ে নিয়েছেন। তাই তাঁর নাম আর থাকছে না। 

বাংলাদেশের ক্রিকেট সার্কিটে মিস্টার ডিপেন্ডেবল বলে পরিচিত মুশফিকুর। ছোটখাটো চেহারার এই ব্যাটসম্য়ান দলের প্রয়োজনে সব সময় নিজেক উজাড় করে দিয়েছেন। আইপিএলের প্লেয়ার্স ড্রাফটের লিস্টে এবার তাঁর নাম না থাকটা দুর্ভাগ্যজনক। 

বাংলাদেশের মোস্তাফিজুর রহমানের আইপিএলে খেলার অভিজ্ঞতা রয়েছে। ২০১৬ ও ২০১৭ সালে মোস্তাফিজুর হায়দরাবাদের হয়ে খেলেছিলেন। এর পর গত বছর তিনি খেলেন মুম্বইয়ের হয়ে। তামিম ইকবাল পুণে স্কোয়াডে থাকলেও খেলার সুযোগ পাননি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link