লকডাউনে ইএমআই দিয়েছেন? ৫ নভেম্বরের মধ্যে `দিওয়ালি গিফট` দেবে ব্যাঙ্ক

Tue, 27 Oct 2020-3:30 pm,

লকডাউনের সময় কি আপনি ইএমআই দিয়েছেন! তা হলে এবার আপনার উপহার পাওয়ার পালা। ব্যাঙ্ক ৫ নভেম্বরের মধ্যে আপনাকে দিওয়ালি গিফট দেবে।

 

আগেই জানা গিয়েছিল, লকডাউনের সময়ও যে সব গ্রাহকরা লোনের কিস্তি শোধ করেছিলেন, তাঁদের ক্যাশব্যাক দেবে ব্যাঙ্ক। জানা গিয়েছ, ৫ নভেম্বরের মধ্যে ব্যাঙ্কগুলি ৫ নভেম্বরের মধ্যে ক্যাশব্যাক দেবে। 

কেন্দ্রের তরফে জানানো হয়েছিল, গত ছমাসের মোরেটরিয়াম সময়সীমার সময় দু'কোটি টাকা পর্যন্ত ঋণের ক্ষেত্রে যে চক্রবৃদ্ধি হারে সুদ ধার্য করা হয়েছিল, তা মুকুব করা হবে। ফলে বাড়ি, অটোমোবাইল, ছোট ব্যবসা ও মাঝারি শিল্পের জন্য ঋণ নেওয়া গ্রাহকরা, এমনকী যাদের ক্রেডিট কার্ডের বকেয়া রয়েছে তারাও এই সুবিধা পাবেন।

 

১ মার্চ থেকে ৩১ আগস্ট পর্যন্ত ঋণগ্রহীতারা এই সুবিধা পাবেন। যোগ্য ঋণগ্রহীতাদের অ্যাকাউন্টে ক্যাশব্যাক ঢুকবে ৫ নভেম্বরের মধ্যে। উত্সবে মরশুমে এর থেকে ভাল খবর আর কী হতে পারে!

করোনা লকডাউনের জেরে বহু মানুষ আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন। কাজ হারিয়েছেন অনেকেই। এই পরিস্থিতিতে দেশের আর্থিক প্রগতিও আটকে গিয়েছে। তবে করোনা সংক্রমণ এখন কিছুটা কমার পরই সরকার দেশের অর্থনৈতিক পরিস্থিতির হাল ফেরাতে একের পর এক ব্যবস্থা নিচ্ছে।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link