Bappi Lahiri Passed Away: কেন সোনার গয়না পছন্দ করতেন বাপ্পি লাহিড়ি?

Soumita Mukherjee Wed, 16 Feb 2022-7:07 pm,

নিজস্ব প্রতিবেদন: কয়েকদশক ধরে ভারতীয় সিনেমার সংগীত জগতে রাজ করছেন লেজেন্ডারি সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ি। আজও তাঁর গানের জনপ্রিয়তা তুঙ্গে। ১৯৫২ সালের ২৭ নভেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেছিলেন সকলের পছন্দের বাপ্পিদা। বলিউডের রক ও ডিস্কো মিউজিকের প্রবর্তক তিনিই। 

 

বাপ্পি লাহিড়ির প্রথম ভালোবাসা গান হলেও তাঁর অন্যতম প্রেম সোনার গয়না। গয়নার প্রতি তাঁর ভালোবাসা নজরকাড়া। 

 

সংগীতের সঙ্গে বাপ্পির প্রেম এক্কেবারে ছোটবেলা থেকে। মাত্র তিন বছর বয়সে তবলা বাজানো শেখা শুরু করেন তিনি। ১৭ বছর বয়সে মিউজিক ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন এই লেজেন্ডারি মিউজিক কম্পোজার। তাঁর অনুপ্রেরণা ছিলেন শচীন দেব বর্মন।

তবে শুধু সংগীতের মাধ্যমেই নয়, লুকেও তিনি অনন্য। সোনার গয়না পরতে ভালোবাসেন বাপ্পি লাহিড়ি। তাঁর জুয়েলারি কালেকশন যেকোনও গয়নাপ্রেমীর কাছে ঈর্ষণীয়। তবে কেন এতো গয়না পরতে ভালোবাসেন তিনি?

 

একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন তাঁর গয়নার প্রতি ভালোবাসার কারণ। হলিউডের মিউজিশিয়ান এলভিস প্রেসলির দ্বারা তিনি অনুপ্রাণিত। 

তিনি বলতেন, 'এলভিস প্রেসলি সোনার চেন পরতেন। আমি সেটা খুবই পছন্দ করতাম। সেইসময় আমি ভাবতাম, যখন আমি প্রতিষ্ঠিত হব তখন আমি নিজের একটা আলাদা ইমেজ তৈরি করব। এরপর যখন আমি সফল হই। সোনার কেনার আর্থিক ক্ষমতা অর্জন করি। তখন আমি একের পর এক গয়না কিনি। সোনা আমার জন্য খুবই লাকি।'

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link