১৩ জন করোনা আক্রান্ত, সংক্রমিত ক্রিকেটার! আইপিএল নিয়ে প্রশ্ন ওঠায় সাফাই দিল বোর্ড

Sun, 30 Aug 2020-11:04 am,

১৯৮৮ জনের করোনা টেস্ট। তাঁদের মধ্যে ১৩ জন করোনা পজিটিভ। দুজন ক্রিকেটার সংক্রমিত। আইপিএল আয়োজন নিয়ে এবার প্রশ্ন উঠে গেল। 

অতিমারির পরিস্থিতিতে এত বড় টুর্নামেন্টের আয়োজন কি এবার প্রয়োজন ছিল! একটা বছর আইপিএল স্থগিত রাখা যেত না! এমন অনেক প্রশ্নই উঠছিল আগে থেকে। তবে বিসিসিআই-এর বক্তব্য ছিল, আইপিএল না হলে চার হাজার কোটি টাকা লোকসান হবে। তার উপর অনেকের রুজি-রোজগার জুড়ে রয়েছে আইপিএলের সঙ্গে। 

যে দুজন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছেন তাঁদের নাম প্রকাশ করেনি বিসিসিআই। তবে সেই দুজন ক্রিকেটার যে চেন্নাইয়ের তা এখন প্রায় সবারই জানা। বোর্ড অবশ্য বলছে, ওই ১৩ জনর সংস্পর্শে আসা কারও সংক্রমণ হয়নি।

ভারতীয় ক্রিকেট বোর্ড বলছে, ''আমাদের মেডিক্যাল টিম প্রতিটি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফকে নজরে রেখেছে। ওই ১৩ জনকে আইসোলেশন-এ রাখা হয়েছে। তাঁদের সংস্পর্শে আসা প্রত্যেককে মেডিক্যাল টিম চেক-আপ করছে। সুরক্ষার সবরকম প্রোটােকল মেনে টুর্নামেন্ট আয়োজন করা হবে।''

১৩ জন করোনা আক্রান্ত চেন্নাইয়ের। দুজন ক্রিকেটার। এর মধ্যে দলের অন্যতম অলরাউন্ডার সুরেশ রায়না আবার ব্যক্তিগত কারণে দেশে ফিরেছেন। টুর্নামেন্ট শুরুর আগে সব থেকে সমস্যায় পড়েছে চেন্নাই।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link