মহিলা ক্রিকেটাররা বঞ্চিত হবেন না, মেয়েদের আইপিএল নিয়ে বড়সড় ঘোষণা সৌরভ গাঙ্গুলির

Sun, 02 Aug 2020-5:22 pm,

আইপিএল আয়োজন নিয়ে উঠেপড়ে লেগেছে বিসিসিআই। কিন্তু মহিলাদের ক্রিকেট নিয়ে বিন্দুমাত্র উত্সাহ দেখাচ্ছে না ভারতীয ক্রিকেট বোর্ড। এমনই অভিযোগ উঠেছিল। আর সেটা নিশ্চয়ই বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলির কানে পৌঁছেছিল।

আইপিএল গভর্নিং কাউন্সিলের মিটিং আজ। সৌরভ জানিয়ে দিলেন, মেয়েদের আইপিএল হচ্ছে। তবে দিন-ক্ষণ, তারিখ এখনই জানানো হবে না। আইপিএল আয়োজন নিয়েও চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে যেতে পারে আর কয়েক ঘণ্টার মধ্যেই। 

সৌরভ আগেই জানিয়েছিলেন, ক্রিকেটারদের ভাল-মন্দ, সুখ-দুঃখের ব্যাপারে তিনি সবসময় আছেন। কথা রাখলেন মহারাজ। তিনি জানিয়ে দিলেন, বিসিসআই মহিলাদের ক্রিকেট নিয়ে যথেষ্ট সিরিয়াস। এমনকী জাতীয় দলের আগামিদিনের সূচি নিয়েও বোর্ড আলোচনা করবে বলে জানিয়েছেন তিনি।

সৌরভ বলেছেন, "এখন শুধু এটুকুই বলতে পারি, মেয়েদের আইপিএল হবে। করোনার জন্য এনসিএ বন্ধ। তবে আমরা মেয়েদের জন্য প্রস্তুতি শিবিরের আয়োজন করার কথা ভাবছি। এই পরিস্থিতিতে রাস্তা খুঁজে বের করার জন্য আলোচনা চলছে। বিসিসিআই মেয়েদের ক্রিকেট নিয়ে পরিকল্পনা করছে।"

২২ মে, ২০১৮ প্রথমবার মহিলাদের আইপিএল আয়োজিত হয়েছিল। সেটি ছিল প্রদর্শনী ম্যাচ। এর পরের বছর তিনটি দল চারটি ম্যাচ খেলে। জয়পুরে হয়েছিল মেয়েদের আইপিএলের সেই ম্যাচগুলি।মিতালি রাজ, স্মৃতি মন্ধনা ও হরমনপ্রিত কউর ছিলেন তিনটি দলের অধিনায়িকা। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link