টুনি দিয়ে অনেক সাজালেন বাড়ি! এবার সাজিয়ে ফেলুন নিজের দাড়ি

Sun, 27 Oct 2019-11:22 am,

দীপাবলি মানেই আলোর উত্সব। নিশ্চয়ই এতক্ষণে বাড়ির প্রতিটা অংশ আলো দিয়ে সাজিয়ে ফেলেছেন আপনারা! কিন্তু আপনি কি জানেন, আলো দিয়ে দাড়ি সাজানোটাও এখন একটা ট্রেন্ড!

অনেক পুরুষই গাল ভর্তি দাড়ি রাখতে ভালবাসেন। ভারতীয় দলের ক্রিকেটারদের শুরু করা ট্রেন্ড এখন কমবয়সীরা বয়ে নিয়ে চলেছেন। বিরাট কোহলি, রবীন্দ্র জাদেজাদের মতো অনেকেই চাপ দাড়ি রাখছেন যত্ন করে। সেই বিয়ার্ড-প্রেমী মানুষদের জন্য এবার সুখবর। 

বিয়ার্ড লাইট অবশ্য ট্রেন্ড ইন হয়েছে গত বছর ক্রিসমাস-এর সময় থেকেই। মূলত ইংল্যান্ড ও আমেরিকায় প্রচুর মানুষ দাড়িতে টুনি লাগিয়ে ছবি বা ভিডিয়ো শেয়ার করেছিলেন। প্রথমে চমকে উঠেছিলেন অনেকেই। দাড়িতে টুনি লাইট! এখন কিন্তু এটা ফ্যাশন ট্রেন্ড। 

আপনি আমাজন বা আলি এক্সপ্রেস-এর মতো অনলাইন শপিং সাইটে পেয়ে যাবেন বিয়ার লাইট। দামও সাধ্যের মধ্যেই। আহামরি কিছু নয়। আলোর উত্সবে নিজেকে নতুন করে একবার সাজিয়ে দেখতেই পারেন। হয়তো আপনিই হয়ে উঠলেন ট্রেন্ড সেটার। 

এদেশে এখনও সেভাবে বিয়ার্ড লাইট জনপ্রিয়তা পায়নি। তবে বিদেশে কিন্তু ইতিমধ্যে হিট বিয়ার্ড লাইট। অনেকেই কিনছেন। এমনকী নতুন এই ফ্যাশন ট্রেন্ড আপন করে নিয়েছেন। একবার আপনিও দেখবেন নাকি বিয়ার্ড লাইট দিয়ে দাড়ি সাজিয়ে কেমন লাগে!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link