IPL 2020: চিন্তা রয়্যালস শিবিরে; বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকসকে পাওয়া নিয়ে সংশয়!

Mon, 07 Sep 2020-5:47 pm,

বাবা অসুস্থ। তিনি রয়েছেন নিউ জিল্যান্ডে। আইপিএল-এর শুরু থেকে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকসের সার্ভিস পাবে না রাজস্থান রয়্যালস।

বর্তমানে বিশ্বের এক নম্বর অলরাউন্ডার বেন স্টোকস। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলেই ইংল্যান্ড ছাড়েন তিনি। অসুস্থ বাবাকে দেখতে নিউ জিল্যান্ড উড়ে যান। বাবা জেড স্টোকস ব্রেন ক্যানসারে আক্রান্ত।

নিউ জিল্যান্ডের কোয়ারেন্টিন নিয়ম অনুযায়ী সবেমাত্র ১৪ দিনের আইসোলেশন পর্ব মিটেছে বেন স্টোকসের। এবার ক্রাইস্টচার্চে বাবার সঙ্গে এবার দেখা করে পরিবারের সঙ্গে সময় কাটাবেন বেন স্টোকস। এই কঠিন সময়ে রাজস্থান ফ্র্যাঞ্চাইজির তরফেও বেন স্টোকসের ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইছে না।

 

 নিউ জিল্যান্ড থেকে আমিরশাহিতে পৌঁছেও বেন স্টোকসকে নিয়মমতো ছয় দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। এর মধ্যে তিন বার কোভিড পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এলে তবে দলের সঙ্গে যোগ দিতে পারবেন বেন স্টোকস। সেই সব বিবেচনা করে মনে করা হচ্ছে আইপিএল-এর প্রথমার্ধে বেন স্টোকসের সার্ভিস না পাওয়ার সম্ভাবনাই বেশি। আইপিএল-এর দ্বিতীয়ার্ধে স্টোকসকে রাজস্থান রয়্যালস পাবে কিনা সে বিষয়ে স্টোকস ফ্র্যাঞ্চাইজি ম্যানেজমেন্টকে কী জানায় তার ওপর নির্ভর করছে।

১২.৫ কোটি টাকায় বেন স্টোকসকে দলে নেয় রাজস্থান রয়্যালস।  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং ওয়ান ডে দলেও বেন স্টোকসকে রাখে নি ইংল্যান্ড দল।    

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link