BIG BREAKING On KL Rahul Retirement: জীবনের শেষ টেস্ট খেলে ফেললেন রাহুল`! ভারতীয় ক্রিকেটে ধেয়ে এল মহাপ্রলয়...

Mon, 21 Oct 2024-6:37 pm,

যা হওয়ার ছিল, ঠিক তাই হল! ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজে নিউ জিল্যান্ড ১-০ এগিয়ে গেল। গত রবিবার বেঙ্গালুরু টেস্টের শেষ তথা পঞ্চম দিনে কিউয়িদের টার্গেট ছিল ১০৭ রান! ৮ উইকেট হাতে রেখে তারা হেসে খেলে টেস্ট জিতে নেয়। ২৪ অক্টোবর থেকে পুণেতে শুরু ভারত-নিউ জিল্যান্ড দ্বিতীয় টেস্ট। এরপর সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট শুরু ১ নভেম্বর থেকে। খেলা মুম্বইয়ে।

বেঙ্গালুরু টেস্টের অন্তিম দিনে থেকেই বাতাসে একটি খবরই ঘুরছে! নেটপাড়ায় অনেকেরই প্রশ্ন-কেএল রাহুল কি জীবনের শেষ টেস্ট খেলে ফেললেন! কারণ চিন্নাস্বামীতে দুই ইনিংস মিলিয়ে যথাক্রমে ০ ও ১২ রানের ইনিংস খেলা রাহুল, খেলার পর এমন এক কাজ করলেন, যা অনেক রহস্য়ের জন্ম দিয়েছে!

বেঙ্গালুরু টেস্ট শেষ হওয়ার পর রাহুল চিন্নাস্বামীর মাটি স্পর্শ করে প্রণাম করেছেন! এটা দেখেই অনেকে প্রশ্ন তুললেন যে, কেন রাহুল এমনটা করলেন! তাঁর মানে কি তিনি দেশের জার্সিতে শেষ টেস্ট খেলেই ফেললেন! ঘটনাচক্রে আবেগি নেটিজেনদের অনেকেরই এরকম মনে হতে পারে। তবে রাহুলের অবসর সংক্রান্ত কোনও খবরই নেই। বরং দ্বিতীয় ও তৃতীয় টেস্টের দলেও রয়েছেন তিনি!

 

রোহিত শর্মা (অধিনায়ক), জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, সরফরাজ খান, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), আর অশ্বিন, আর জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আকাশ দীপ ও ওয়াশিংটন সুন্দর (বাকি দুই টেস্টে দলে ঢুকেছেন)।

কাঁধ এবং ঘাড়ে টান ধরায় বেঙ্গালুরু টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন শুভমন গিল ! তাঁর জায়গায় দলে সুযোগ পান সরফরাজ খান (Sarfaraz Khan)। তবে বেঙ্গালুরু টেস্টের পরেই রোহিত শর্মা জানিয়ে দিয়েছেন যে, শুভমনের স্ট্য়াটাস 'ওকে'! এখন প্রশ্ন শুভমন যদি পুণেতে ফেরেন, তাহলে কেএল রাহুল ও সরফরাজের মধ্য়ে কাকে বসাবে টিম  কারণ বেঙ্গালুরুতে পাঁচে নেমে রাহুল কোনও ছাপ রাখতে পারেননি। উল্টে সরফরাজ হাঁকিয়েছেন ১৫০ রান! 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link