৩৭ বছরের ছোট, ছাত্রী জসলিন মাথারুর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন অনুপ জালোটা!

Fri, 09 Oct 2020-9:07 pm,

৩৭ বছরের ছোট ছাত্রী জসলিনের সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন পদ্মশ্রীপ্রাপ্ত গায়ক অনুপ জালোটা? সোশ্যাল মিডিয়ায় খোদ জসলিন মাথারুর পোস্ট করা ছবি থেকেই জল্পনা তুঙ্গে।

জসলিনের পোস্ট করা ছবিতে কনের বেশে দেখা যাচ্ছে জসলিন মাথারুকে। আর বরের বেশে ধরা দিয়েছেন অনুপ জালোটা। ছবিতে জসলিনের পরনে গোলাপী রঙের বিয়ের পোশাক, হাতে 'চূড়া' দেখা যাচ্ছে। শেরওয়ানি এবং পাগড়িতে দেখা গিয়েছে অনুপ জালোটাকে।

ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে মুখ খুলেছেন অনুপ জালোটা। তিনি বলেন, ''এই ছবিটা দেখে আপনারা যেমনটা ভাবছেন, আদপে তেমন বিষয় নয়। ছবিটি আমাদের আপকামিং সিনেমা ওহ মেরি স্টুডেন্ট হ্যায়-এর। ছবিতে এটি একটি স্বপ্নের দৃশ্য। যেখানে জসলিন বিয়ে করছেন, আর আমি ওর বাবা। বিয়ের অনুষ্ঠানে পিতৃগণও পাগড়ি পরে থাকেন এবং বড়ও।''

অনুপ জালোটা জানান, ছবিটি একেবারেই নকল হয়, এটি শুটিং সেটের ছবি। ছবির কাজ প্রায় শেষ, শুধু দুদিনের শুটিং বাকি রয়েছে। তবে ছবিটিকে ভুলভাবে ছড়িয়ে দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, রিয়ালিটি শো 'বিগ বস-১২'-র সময় জসলিন মাথারু এবং অনুপ জালোটার সম্পর্ক নিয়ে হইচই শুরু হয়। বিগ বস-এ অনুপের প্রেমিকা হিসেবেই গিয়েছিলেন জসলিন। যদিও পরে আবার অনুপ জালোটা দাবি করেছিলেন জসলিন তাঁর মেয়ের মতো। প্রসঙ্গত, জসলিন অনুপ জালোটার কাছে গান শেখেন। 

সম্প্রতি, ভোপাল নিবাসী চিকিৎসক অভিনীত গুপ্তার সঙ্গে জসলিনের বিয়েও ঠিক হয়ে যায় বলে শোনা গিয়েছিল। তবে সম্প্রতি সেই বিয়ে ভেঙেও গিয়েছে বলে শোনা যায়। তারই মাঝে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্যের সৃষ্টি করেন জসলিনের শেয়ার করা এই ছবিটি ভাইরাল হতে শুরু করে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link