Bigg Boss 16 : বদলে গেছে অন্দরমহল, এবার সার্কাস থিমে তৈরি `বিগ বস ১৬`-এর বাড়ি

Ranita Goswami Sat, 01 Oct 2022-4:15 pm,

১ অক্টোবর শুরু হচ্ছে বিগ বস ১৬। আজ (শনিবার) থেকেই জীবনের সার্কাসে যোগ দেওয়ার জন্য স্বাগত জানাচ্ছে বিগ বস। এবার বিগ বস ১৬-এর থিম-ই হল 'সার্কাস অফ লাইফ'। তাই সেই থিমেই সাজানো হয়েছে বিগ বসের বাড়ি। 

এবার 'বিগ বস' হাউসের ডিজাইন করেছেন ফিল্ম নির্মাতা এবং সেট ডিজাইনার ওমাং কুমার এবং তাঁর স্ত্রী বনিতা। এবার বিগ বসের গোটা বাড়িটাই সার্কাস থিমে এবং রঙিন করে সাজিয়ে তোলা হয়েছে।

বিগ বসের বাড়িতে ঢুকতেই গেটের মুখটা জোকারের আকৃতির বানানো হয়েছে। সার্কাস থিমে সাজিয়ে তোলা হয়েছে বাগান এলাকাটিও, সেখানে নজর কাড়ে একটি বিশাল আকৃতির সিংহের মুখ। বাথরুমটিও সার্কাসের তাঁবুর মতো করে বানানো হয়েছে। 

বিগ বসের ঘরে এই বসার জায়গাটিও সুন্দরভাবে সাজিয়ে তোলা হয়েছে। এনিয়ে ফিল্ম নির্মাতা তথা সেট ডিজাইনার ওমাং কুমার জানান, 'এবারের বিগ বসের বাড়িটি সার্কাসের মতো করে তৈরি করাটা আমার স্ত্রী বনিতার আইডিয়া ছিল। এবার বিগ বসের বাড়িটা একেবারেই 'লা লা ল্যান্ড'-এর মতো করে গড়ে তোলা হয়েছে।  বিগ বসের বাড়িটা আমার নিজের কালেকশন, নিজের পেন্টিং দিয়ে সাজিয়ে তুলেছি।' 

সার্কাসের সরঞ্জাম দিয়ে সাজিয়ে তোলা হয়েছে বিগ বসের ডাইনিং এলাকা। এবিষয়ে পরিচালক সবরজিৎ বলেন, 'এবার গোটা বাড়ির আকার আকৃতি থেকে সমস্ত কিছুই বদলে দেওয়া হয়েছে। সেখানে একটি রান্নাঘর, বড় একটি খাওয়ার টেবিল এবং আলাদা করে একটি বসবার জায়গা রয়েছে।'

পিনোকিওর মতো লম্বা পায়ের আকৃতি করে তৈরি করা হয়েছে বসবার জায়গাটি। পুরো জায়গাটিই তৈরি করা হয়েছে একটা কল্পনার জগতের মতো করে। 

এই প্রথমবার একাধিক শোওয়ার ঘর থাকছে বিগ বসের বাড়িতে। প্রত্যেকবার বিগ বসের বাড়িতে একটাই ঘর থাকে, এবার সেটাকেই ৪টি ঘরে ভেঙে দেওয়া হয়েছে। ক্যাপটেনের জন্য থাকছে একটি বড় ঘর। শোওয়ার জায়াটিও গর্জাস লুকে সাজিয়ে তোলা হয়েছে।

বহুদিন ধরেই বিগ বসের বাড়িটি ডিজাইন করে আসছেন ওমাং কুমার এবং তাঁর স্ত্রী বনিতা। ওমাং-এর কথায়, 'আর পাঁচজনের মতো আমারও পশুপাখি ভীষণ পছন্দ। তাই এবাং বিগ বসের বাড়ি হাতি, ঘোড়া সহ নানান পশু-পাখির অবয়বে সাজিয়ে তোলা হয়েছে।'

বিগ বসের এই বাড়িতে ১৩ জন প্রতিযোগী আগামী ১০৫দিন ধরে বন্দি থাকবেন। আর বিগ বস-এর কড়া নজর থাকবে প্রত্যেক প্রতিযোগীর উপর। আর এবার বিগ বস নিজেও এই প্রতিযোগিতার অংশ । 

এবার বিগ বসের বাড়িতে সুলতানি আখড়া এলাকাটিও বদলে ফেলা হয়েছে। তবে সেই এলাকার বিশেষত্ত্ব শো শুরুর আগে সামনে আনতে চাননি ডিজাইনাররা। এবার মোট ৯৮টি ক্যামেরা বসানো থাকবে বিগ বসের সার্কাসে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link