নবান্নে অভিযানে কর্মীদের জন্য গরম ভাত-কুমড়ো-বাঁধাকপির ব্যবস্থা BJP-র

Wed, 07 Oct 2020-9:38 pm,

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই বিজেপির নবান্ন অভিযান। তার সুর বেঁধে দিয়েছেন যুব মোর্চার সদ্য দায়িত্বপ্রাপ্ত জাতীয় সভাপতি তেজস্বী সূর্য। তাঁর হুঙ্কার, পায়ে পায়ে উড়িয়ে ধুলো, ৮ তারিখ নবান্ন চলো। বিজেপির অফিসে রাত থেকেই শুরু হয়েছে থাকা-খাওয়ার ঢালাও আয়োজন। বৃহস্পতিবার বাংলার বুকে ইতিহাস গড়বে বিজেপি, বলছে দলের শীর্ষ নেতৃত্ব। 

একুশের সুর বাঁধতে এবার পুরোদমে পথে নামছে বিজেপি। রাজ্যে গণতন্ত্র ফেরানো, দুর্নীতি দূরীকরণ এবং কর্মসংস্থান-সহ ৭ দফা দাবি নিয়ে বৃহস্পতিবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে গেরুয়া বাহিনী! 

বিজেপির রাজ্য দফতরের সামনে ম্যারাপ বেঁধে কর্মীদের জন্য থাকা-খাওয়ার আয়োজন করা হয়েছে। এসেছে কুমড়ো, আলু, বাঁধাকপি, ও চাল‌। রাত থেকে লোক আসা শুরু হবে। তাঁদের খাওয়ার ও থাকার ব্যবস্থা করা হয়েছে। লক্ষাধিক কর্মী কলকাতায় আসতে পারেন বলে খবর। 

 

বাংলার মাটিতে গেরুয়া ঝান্ডা ওড়াতে মরিয়া পদ্মপার্টি। রাজ্য নেতৃত্বতের দাবি, বৃহস্পতিবার ঐতিহাসিক অভিযান  হতে  চলেছে! সূত্রের খবর, বিভিন্ন জেলা থেকে ৯ হাজারের উপর বাস ও গাড়ি আসবে বৃহস্পতিবার।  

বুধবার বিকেল থেকেই বিভিন্ন জেলা থেকে কলকাতার দিকে আসতে শুরু করেছেন বিজেপির নেতা কর্মীরা। তাঁদের থাকা-খাওয়ার ঢালাও ব্যবস্থা হচ্ছে বিজেপির অফিসে। বিজেপির মিছিলে অশান্তি এড়াতে বৃহস্পতিবার রাস্তায় বিপুল সংখ্যক পুলিস মোতায়েন করা হচ্ছে। 

বিজেপির রাজ্য দফতর, হেস্টিংস কার্যালয়, হাওড়া ময়দান এবং সাঁতরাগাছি থেকে ৪টি মিছিল বৃহস্পতিবার নবান্নের উদ্দেশ্যে রওনা দেবে। রাজ্য দফতরের মিছিলের নেতৃত্বে থাকবেন সভাপতি দিলীপ ঘোষ। হেস্টিংসের মিছিলে থাকবেন কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায়। সাঁতরাগাছির মিছিলে থাকার কথা সায়ন্তন বসু ও রাজু বন্দ্যোপাধ্যায়ের। হাওড়া ময়দানের মিছিলের নেতৃত্বে থাকবেন যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য ও যুবর রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link