ত্রাণ বিতরণে গিয়ে লুঙ্গি চুরি! কলাপাতায় `লজ্জা` ঢেকে পালিয়ে বাঁচলেন বিজেপি কার্যকর্তা

Mon, 05 Oct 2020-4:19 pm,

নিজস্ব প্রতিবেদন :  বিজেপি কার্যকর্তাকে মারধর করে তাঁর লুঙ্গি খুলে নেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতা-কর্মীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের কাঁথি ১ নম্বর ব্লকের নয়াপুট অঞ্চলে। আক্রান্ত বিজেপি কার্যকর্তার নাম অভিজিৎ সামন্ত। হেনস্থার ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে নয়াপুট অঞ্চল প্রধান অসিত গিরি ও তাঁর অনুগামী তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

জানা গিয়েছে, আক্রান্ত বিজেপি কার্যকর্তা অভিজিত সামন্ত আগে তৃণমূলে ছিলেন। সম্প্রতি তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। এরপরই আজ আমফান ঝড়ে বিধ্বস্ত এলাকায় লুঙ্গি, কাপড়, চাল, ডাল ইত্যাদি বিতরণ করেছিলেন। অভিযোগ, তখনই হামলার ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দা অনিমেষ সামন্ত বলেন, ভোলা নামের একজন অভিজিৎ সামন্তর লুঙ্গি খুলে নিয়ে পালিয়ে যান। সেই পরিস্থিতিতে পাশে থাকা কলাপাতা জড়িয়ে, কোনওরকমে লজ্জা নিবারণ করে ওই জায়গা থেকে দৌড়ে পালিয়ে প্রাণে বাঁচেন বিজেপি কার্যকর্তা।

মারধরের চোটে গুরুতর জখম হয়েছেন অভিজিত সামন্ত। বর্তমানে কাঁথি মহকুমা হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন তিনি। এই অন্যায় আক্রমণের বিরুদ্ধে খুব শিগগিরই প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছে বিজেপি। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকাটি 'তৃণমূলের এলাকা' বলে পরিচিত। যদিও তৃণমূলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন নয়াপুট গ্রাম পঞ্চায়েত প্রধান অসিত গিরি। 

তিনি পাল্টা দাবি করেছেন, অভিজিৎ সামন্ত সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন। এই ঘটনায় কোনওভাবেই তৃণমূল কংগ্রেস যুক্ত নয়। তাছাড়া গন্ডগোলের সময় তিনি সেখানে উপস্থিতও ছিলেন না। অসিত গিরির পাল্টা অভিযোগ, অভিজিৎ প্রথমে শক্তিপদ সামন্তকে মারধর করে মাথা ফাটিয়ে দেন। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। তৃণমূল কংগ্রেসকে বদনাম করার জন্য এটা ভারতীয় জনতা পার্টির চক্রান্ত।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link