Raksha Bandhan 2021: ভাইদের মঙ্গল কামনায়, রাখি উদযাপন বলি তারকাদের

Sun, 22 Aug 2021-11:59 pm,

ভাই - বোনের সম্পর্ককে মজবুত করতে এই বিশেষ দিনের জন্য অপেক্ষা করে থাকেন সবাই। দেখে নিন, রাখি বন্ধনের  (Raksha Bandhan) এই পবিত্র দিনে বলিউডের তারকারাও কীভাবে Raki উদযাপন করলেন। কঙ্গনা তাঁর ভাইকে রাখি পরানোর শুভ মুহূর্ত শেয়ার করেছেন। 

Bipasha Basu তাঁর ভাইকে আজ রাখি পরান।  নিজের ইনস্টাগ্রামে ভাইয়ের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্ত শেয়ার করেছেন। 

 

 আপাতত এই অভিনেতা দেশের বাইরে।  রাখি পূর্ণিমার শুভ তিথিতে, Anushka Sharma তাঁর ভাইয়ের সঙ্গে কাটান ছোটবেলার এবং বড় বেলার রাখি উদযাপনের ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

 

 

এই অভিনেতা রাখি বন্ধন উৎসবের শুভেচ্ছা জানান সকলকে । পাশাপাশি ভাইকে রাখি পরানোর সুন্দর ভিডিও,  নিজের ইনস্টাগ্রামে  পোস্ট করেছেন। 

 

Hrithik Roshan তাঁর বোনকে Whatsapp এর মাধ্যমে রাখির শুভেচ্ছা জানান। পাশাপাশি একটি ভিডিও পোস্ট করে সকলকে রাখির শুভেচ্ছা জানান। 

সদ্যো বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। নিজের পোস্টে ভাইয়ের সঙ্গে ছবি দিয়ে ইয়ামি লেখেন, তাঁর ভাইয়ের সাহায্যে তিনি জীবনের প্রত্যেকটা পদক্ষেপ এগোতে পারেন। 

Priyanka তাঁর ভাইয়ের সঙ্গে ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, এই প্রথম পর পর ৫ বছর একসঙ্গে রাখি উদযাপন করলেন তাঁরা। তাঁর ভাইকে ভালবাসা ও রাখির শুভেচ্ছা জানান তিনি। 

একতা কাপুর তাঁর ভাই তুষার কাপুরের সঙ্গে কাটানো মুহূর্ত নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন। 

Genilia তাঁর ভাইয়ের  সঙ্গে কাটানো মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। 

টলিউডের অভিনেতা Rituparna Sengupta তাঁর ভাইকে রাখি পরান। পাশাপাশি তাঁর ভাইয়ের  সঙ্গে কাটানো মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, তাঁর ভাই বড় মনের মানুষ এবং Best Brother । 

Preeti Zinta তাঁর ভাইদের  সঙ্গে কাটানো মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, তিনি খুব লাকি যে তাঁর ২জন ভাই আছে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link