ক্রিকেটে এই প্রথমবার! হেলমেট পরে বোলিং করলেন বোলার

Thu, 28 Nov 2019-1:51 pm,

ব্য়াটসম্য়ানের শট মারা বল সপাটে এসে লাগে তাঁর মাথায়। তার পর সেই বল প্রায় ৭০ মিটার দূরে বাউন্ডারি লাইনে পড়ে। এমন ঘটনার পর মনে মনে ভীষণ ভয় পেয়ে গিয়েছিলেন অ্যান্ড্রু এলিস। 

নিউ জিল্যান্ডের ঘরোয়া ওয়ানডে টুর্নামেন্টের তৃতীয় প্রিলিমিনারি ফাইনালে গত বছর অকল্যান্ড ও ক্যান্টারবুরি মুখোমুখি হয়েছিল। সেখানেই এলিসের মাথায় বল লাগে। তাই এবার আর কোনও ঝুঁকি নিতে চাননি তিনি। সেই ম্য়াচে জিত রাভালের শটে বল এসে তাঁর মাথায় লেগেছিল। ভাগ্যের জোরে বেঁচে গিয়েছিলেন এলিস। 

টুর্নামেন্টে বোলারদের জন্য সতর্কতা অবলম্বনের ক্ষেত্রে নিউ জিল্যান্ড বোর্ডকে আরও সতর্ক হওয়ার আহ্বান জানিয়েছিলেন এলিস। তবে এবার আর বোর্ডের জন্য অপেক্ষা করেননি। নিজেই হেলমেট পরে বোলিং করেছেন। 

সুরক্ষা সবার আগে। তার পর বাকি সব। এলিস বলছিলেন এমনই। এবার টুর্নামেন্টেে এখনও পর্যন্ত চার ম্যাচ খেলে আটটি উইকেট নিয়েছেন এলিস। অর্থাত হেলমেট পরে বোলিং করতে তাঁর খুব একটা সমস্যা হচ্ছে না। 

গতবার মাথায় বল লাগার পর প্রথমে চোট গুরুতর বলে মনে করেছিলেন এলিস। পরে কনকাশন টেস্টে উতরে যান। চোট লাগার পরও সেবার ছ ওভার বোলিং করেছিলেন তিনি। নিয়েছিলেন দুটি উইকেট। যার মধ্যে জিত রাভালের উইকেটও ছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link