Buddha Purnima 2023: বুদ্ধপূর্ণিমায় বিরল যোগ, ৩ রাশির ভাগ্যে সুখের সময় আসন্ন

Tue, 25 Apr 2023-2:42 pm,

আগামী ৫ মে বুদ্ধপূর্ণিমা। ১৩০ বছর পরে এমন কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে। বিরল যোগে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা উপকৃত হতে চলেছেন।  জ্যোতিষশাস্ত্র জানাচ্ছে, ৫ মে সকাল ৯.১৭ পর্যন্ত সিদ্ধিযোগ থাকছে ৷ 

স্বাতী নক্ষত্রতে সিদ্ধিযোগ থাকবে ৯.৪০ পর্যন্ত। পাশাপাশি ৩০ বছর পরে নিজের মূল ত্রিকোণ রাশি কুম্ভতে থাকবেন শনিদেব ৷ সূর্য, বুধ, বৃহস্পতি থাকবে বৃষতে, সূর্য ও বুধ সৃষ্টি করবে বুধাদিত্য যোগ ৷ 

 

পঞ্জিকা অনুসারে, বৈশাখের পূর্ণিমার দিনে গৌতম বুদ্ধের জন্ম হয়েছিল। ওই দিনটিকে বুদ্ধ পূর্ণিমা হিসেবে পালন করা হয়। বৌদ্ধরা পূর্ণিমা তিথিতে বুদ্ধের পুজো করেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই দিনটি বিশেষ তাৎপর্যপূর্ণ। ওই দিন বছরের প্রথম চন্দ্রগ্রহণও ঘটতে চলেছে। 

এই দিনে সূর্য থাকবে মেষ রাশিতে। বুদ্ধ পূর্ণিমায় বিরল যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। বাড়বে আপনার আয়। চাকরি পরিবর্তন করতে চাইলে এটা আদর্শ সময়। কাঙ্ক্ষিত জায়গায় চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। সহকর্মীদের সঙ্গে ভালো আচরণ করার চেষ্টা করা উচিত। আপনি কেরিয়ারের দিক থেকে সফল হবেন। চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন। 

সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য সাফল্য বয়ে আনবে এই যোগ। এই সময়ে আপনি নতুন সুযোগ পাবেন। এতে সাফল্য পেতে পারেন। ব্যবসায় গতি আসবে। চাকরিজীবীরা অগ্রগতি পেতে পারেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link