অনুমতি মিললেই ব্রিগেডে আসছেন বুদ্ধদেব ভট্টাচার্য!

Sat, 02 Feb 2019-6:47 pm,

রবিবার, ৩ ফেব্রুয়ারি ব্রিগেড সমাবেশ। তার আগের দিন প্রস্তুতি খতিয়ে দেখতে ব্রিগেডে পৌঁছে গেলেন বিমান বসু সহ অন্যান্য বাম নেতারা।

আগামীকালের সমাবেশ প্রসঙ্গে বিমান বসু বলেন, শুক্রবার রাতেই অনেক লোক এসে গিয়েছে। আজ শনিবার রাত সাড়ে ১১টা মধ্যে অনেক মানুষ চলে আসবেন। যা টার্গেট করেছি, তার থেকে বেশি লোক আসবে।

তিনি জানান, বইমেলার কাছে, লেলিন মূর্তির কাছে ক্যাম্প করা হয়েছে। ক্যাম্প নিয়ে কিছু সমস্যা হয়েছিল। তা মিটে গিয়েছে বলে জানান বিমান বসু। ব্রিগেড প্যারেড গ্রাউন্ড ভরবে এবং উপচে পরবে বলে আশাবাদী বামফ্রন্ট চেয়ারম্যান।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে ১৯ জানুয়ারি অবিজেপি জোটের ব্রিগেডের পর বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ কটাক্ষ করেছিলেন, মাঠের অনেক জায়গায় 'টাক' দেখা গিয়েছিল, যেমন পার্থ চ্যাটার্জির মাথার পিছনে দেখা যায়।

এদিন বিমান বসু বলেন, মাঠে কোনও ‘টাক’দেখা যাবে না। তেমনই পদক্ষেপ নেওয়া হয়েছে।

 

 

আগামিকালের ব্রিগেডে দিল্লির ৬ বাম পার্টির মধ্যে একমাত্র এসইউসিআই আসবে না। তারা তাদের নীতিগত কারণে সমাবেশে থাকবে না বলে এদিন জানান বিমান বসু।

বামপন্থীরা অপ্রাসঙ্গিক, অপাংক্তেও কিনা! আগামিকালের ব্রিগেড সমাবেশ সেই উত্তর দেবে, বলেন আত্মবিশ্বাসী বামফ্রন্ট চেয়ারম্যান।

বিমান বসু আরও জানান, চিকিত্সক অনুমতি দিলে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য ব্রিগেডে আসবেন।

তিনি অভিযোগ করেন, ১৯ জানুয়ারি ব্রিগেডে তৃণমূলের সমাবেশের পর মাঠের গর্ত তৈরি হয়েছিল। সেই গর্ত ভর্তি মাঠেই তাঁদের সমাবেশ করতে হচ্ছে। তবে, দোষ যাতে তাঁদের ঘাড়ে না আসে, সেইজন্য মাঠের আগাম ভিডিও করে রাখা হয়েছে।

 

অন্যদিকে, রাজা দীনেন্দ্র স্ট্রীটে সিপিএমের দলীয় কার্যালয়ে গিয়ে দেখা গেল, পোস্টার, ফ্ল্যাগের মাঝেই চাল, ডালের প্যাকেট। বাজেট বেশি নয় তাই বাড়ি থেকেই চাল, ডাল চেয়ে এনেছেন ওঁরা।

ভালোবেসে কেউ নিজের বাড়ি থেকে রুটি আর আলুর তরকারিও পাঠিয়েছেন। সেটাও পাঠানো হচ্ছে দলীয় কর্মীদের।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link