Budh Gochar 2023: বুধের স্থান বদলে শুভ যোগ, ৪ রাশির জীবন ভরবে সুখে, আকস্মিক অর্থলাভের সুযোগ

Wed, 14 Jun 2023-3:59 pm,

বৈদিক শাস্ত্রে বুধকে 'গ্রহের রাজকুমার' বলা হয়েছে। তাকে যুক্তি ও বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। বলা হয় যে যখনই তারা রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে, তারা অনেক রাশির চিহ্নের জীবনে সৌভাগ্যের দরজা খুলে দেয়।

জ্যোতিষ শাস্ত্র মতে ২৪ জুন নিজের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। তার এই ট্রানজিটের সঙ্গে ৪টি রাশির চিহ্নের ভাগ্য উজ্জ্বল হবে। তাদের উপর পুরো মাস জুড়ে সম্পদের বৃষ্টি হবে। তারা জীবনের প্রতিটি কাজে সফলতা পাবেন। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি। 

মেষ রাশি- বুধের এই অবস্থান বদলে নতুন মানুষের সঙ্গে আপনার বন্ধুত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনি আপনার যোগাযোগ দক্ষতায় জীবনে গুরুত্বপূর্ণ সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসার জন্য আপনাকে ছোট ভ্রমণে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে  আপনার ভালো সম্পর্ক থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর হবে। পিতামাতার স্বাস্থ্য ভালো থাকবে।

মিথুন রাশি- এই রাশির অধিপতি হলেন বুধ গ্রহ স্বয়ং। এর কারণে সমাজে মিথুন রাশির মানুষের সম্মান বাড়বে। আপনার আর্থিক ও পারিবারিক সমস্যা দূর হতে শুরু করবে। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। এই ট্রানজিট ব্যবসার জন্য ভাল হবে। নতুন কোনো ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। চাকরিজীবীরা ইনক্রিমেন্টসহ পদোন্নতি পেতে পারেন। 

সিংহ রাশি- এই রাশির জাতক জাতিকারা বুধ গ্রহের পূর্ণ সুবিধা পাবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে, যার কারণে আপনি নতুন দায়িত্ব পেতে পারেন এবং আপনার দায়িত্ব বাড়তে পারে। আপনাকে সোশ্যাল মিডিয়ায় আগের চেয়ে অনেক বেশি সক্রিয় দেখা যাবে। আপনার একাগ্রতা বাড়বে। বিবাহিতরা সন্তানের সুখ পেতে পারেন। 

ধনু রাশি- এর প্রভাবে আপনার ব্যবসা দিন-রাত চারগুণ এগিয়ে যাবে। অনেক নতুন অংশীদার আপনার ব্যবসায় যোগ দিতে পারে। আপনি অনেক নতুন ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। এই ট্রানজিট কর্মরত লোকদের জন্য অনুকূল ফলাফল দেবে। পদোন্নতির সঙ্গে নতুন দায়িত্ব পেতে পারেন। একটি প্রেমের সম্পর্ক এগিয়ে যাওয়ার মাধ্যমে একটি বৈবাহিক সম্পর্কে পরিণত হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link