Budh Gochar: পুজোর ঠিক আগেই কোন কোন রাশির জীবনে ঝরে পড়বে বিপুল সৌভাগ্যের সোনার আলো...

Soumitra Sen Sat, 07 Oct 2023-12:19 pm,

আজ থেকে মাত্র ১২ দিন পরে, ১৯ অক্টোবর বুধ গ্রহের গোচর। বুধ এই সময় তার নিজস্ব রাশি তুলা রাশিতে প্রবেশ করবে। এই ঘটনার জেরে এই সময়-পর্বে কয়েকটি রাশির জাতক-জাতিকাদের নানা দিক থেকে লাভ হবে। জানুন, কাদের সাফল্যের সময় শুরু হতে চলেছে।  

মেষ রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ। এঁরা এ সময়ে সব কাজেই এগিয়ে যেতে পারবেন। মনের ইচ্ছেও পূরণ হবে। এঁদের দাম্পত্যজীবন সুখের হবে। 

মেষ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে বাড়ি-গাড়ি কেনার যোগও রয়েছে। রয়েছে আয়বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায়  অগ্রগতি। বিবাহযোগ।

বুধের এই গোচরের জেরে মিথুন রাশির জাতক-জাতিকাদেরও আর্থিকলাভের যোগ। এঁরাও পরিবারের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। এঁদেরও সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা রয়েছে। 

মিথুন রাশির জাতক-জাতিকারা এ সময়ে ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকেও অর্থপ্রাপ্তি হবে এঁদের। সব মিলিয়ে সময়টা ভালো যাবে। দাম্পত্যজীবন মধুর হবে। 

ধনু রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে দেখতে গেলে এই সময় থেকেই। এঁরা প্রায় সব কাজেই সফলতা অর্জন করবেন। যাঁরা বেসরকারিক্ষেত্রে চাকরিরত তাঁদের চাকরিসূত্রে স্থানপরিবর্তন। এমনিতেও ভ্রমণযোগ রয়েছে। 

চাকরিসূত্রে ধনু রাশির জাতক-জাতিকাদের এ সময়ে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন থেকে দাম্পত্য জীবন-- সবেতেই সুখ ও আনন্দ বিরাজ করবে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link