Budh Grochar: বুধাদিত্য যোগে এবার ভাগ্যে নয়া সুখযোগ! অর্থপ্রাপ্তি হাতের মুঠোয়

Wed, 28 Jun 2023-2:52 pm,

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শুধুমাত্র গ্রহের স্থানান্তর, বিপরীতমুখী এবং উত্থান-সমষ্টি গুরুত্বপূর্ণ নয়। বরং গ্রহদের দ্বারা গঠিত শুভ ও অশুভ রাজযোগেরও বিশেষ তাৎপর্য রয়েছে। এই যোগগুলির প্রভাব একজন ব্যক্তির জীবন থেকে দেশ ও বিশ্বে দেখা যায়। বলুন যে বুধ মিথুন রাশিতে প্রবেশ করেছে এবং সূর্য জুলাই মাসে মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে।

শাস্ত্রমতে, এমন অবস্থায় বুধাদিত্য যোগের বিপরীতে রাজ যোগ গঠিত হবে। এই সময়ে, অনেক রাশির জাতক জাতিকারা হঠাৎ বড় সাফল্য পাবেন। শুধু তাই নয়, এর প্রভাব অনেক রাশির জাতকদের উপর দেখা যাবে। আসুন জেনে নিই এমনই রাশিচক্র সম্পর্কে।    

 

বৃশ্চিক রাশির অষ্টম ঘরে, বিপরীতে রাজ যোগ গঠিত হচ্ছে। বুধ এই রাশির জাতক জাতিকাদের উত্তরণ কুণ্ডলীতে একাদশ ও অষ্টম ঘরের অধিপতি এবং এই ঘরে অবস্থিত। এই সময়, তাদের সাথে সূর্যের উপস্থিতি তাদের প্রভাব বাড়িয়ে তুলবে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। শুধু তাই নয়, চাকরি ব্যবসায় আকস্মিক অর্থ আসার সম্ভাবনা রয়েছে। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। গবেষণা বা তদন্তের সঙ্গে  যুক্ত ব্যক্তিরা এই সময়ে উপকৃত হবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর রাশির বিপরীতে রাজ যোগ এই রাশির জাতকদের জন্য শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। আসুন আমরা আপনাকে বলি যে এই রাশির ট্রানজিট রাশিতে, বুধকে ষষ্ঠ এবং নবম ঘরের অধিপতি হিসাবে বিবেচনা করা হয়। এছাড়াও তারা ষষ্ঠ ঘরে অবস্থিত। যেখানে অষ্টম অধিপতি সূর্য ষষ্ঠ ঘরে অবস্থান করছেন। এমন পরিস্থিতিতে, এই সময়ে ব্যক্তি আদালতের মামলায় সাফল্য পাবেন। এই সময়ে ব্যক্তির সাহস এবং সাহসিকতা বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ে আপনি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের উন্নতি দেখা যাবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্কট রাশির তৃতীয় ও বাইরের ঘরের অধিপতি বুধ। দ্বাদশ ঘরে সূর্যের সাথে বসে। এমন পরিস্থিতিতে বিপরীত রাজ যোগ এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ বলে প্রমাণিত হবে।শুধু তাই নয়, এই সময়ে বিদেশ সংক্রান্ত ব্যবসায় লাভ হতে পারে। ব্যাংকিং, বিনিয়োগ, আমদানি-রপ্তানির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। শুধু তাই নয়, সূর্যের প্রভাবে আপনি এই সময়ে কর্মক্ষেত্রে সম্মান পাবেন। বন্ধ কাজ শেষ হবে। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link