বল-বিকৃতি কাণ্ডের পাণ্ডা ওয়ার্নার, বিস্ফোরক অভিযোগ ব্যানক্রফটের

Suman Majumder Wed, 26 Dec 2018-4:19 pm,

স্যান্ডপেপার-গেট কাণ্ডের মূলচক্রী স্টিভ স্মিথ নন। ডেভিড ওয়ার্নারর। এমনই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে এনে হইচই ফেলে দিলেন অস্ট্রেলিয়ার ক্যামেরন ব্যানক্রফট। 

কেপটাউন টেস্টে তাঁকেই অবশ্য ক্যামেরা তাক করে কুকর্ম করতে ধরেছিল। সেই ব্যানক্রফট এবার বলছেন, ওয়ার্নারের নির্দেশেই তিনি এমন করেছিলেন। 

কেন এমন করলেন? ব্যানক্রফট বললেন, ''দলে নিজর জায়গা তৈরি করতে চেয়েছিলাম। তা ছাড়া নিজেকে দলে কিছুটা মূল্যবান করে তোলার লক্ষ্য ছিল। তবে আমাকে ওয়ার্নার এমনটা করতে বলেছিল। আর সেই মুহূর্তে দলের অবস্থার কথা ভেবে আমি না করতে পারিনি।''

ক্রিকেট অস্ট্রেলিয়ার তদন্তে উঠে এসেছিল একই তথ্য। বল-বিকৃতি কাণ্ডের আসল পাণ্ডা ওয়ার্নার। এবার যেন সেই সত্যিটাই আরও একবার প্রতিষ্ঠা পেল। ফক্স স্পোর্টসকে দেওয়া সাক্ষাত্কারে চাঞ্চল্যকর অভিযোগ করলেন ব্যানক্রফট। 

বল-বিকৃতি কাণ্ডে জড়িত থাকায় এক বছর নির্বাসনের শাস্তি ভোগ করছেন ওয়ার্নার ও স্মিথ। আপাতত তাঁরা দুজনই আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে। 

ব্যানক্রফট অবশ্য নিজেক পরিস্থিতির শিকার বলে দাবি করেছেন। বললেন, ''আমি চাইলে সেদিন ওয়ার্নারের নির্দেশে না বলতে পারতাম। কিন্তু পারিনি। এটার জন্য আমি ক্ষমাপ্রার্থী।''

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link