`পারফরম্যান্সের গ্যারান্টি নেই,` ফিটনেস নিয়ে সমালোচনার জবাবে Dhoni

Tue, 20 Apr 2021-2:24 pm,

নিজস্ব প্রতিবেদন: মন ভালো নেই মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। কিন্তু কেন?  আইপি এলে রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে ম্যাচ জিতেও কেন মনখারাপ? কারণ, ক্রিকেট মহলে বারবার সমালোচিত হয়েছে তাঁর ধীরলয়ের ব্যাটিং। তাই নিয়ে অবশ্য নিজেই জবাব দিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। 

কী বললেন ধোনি?  সংবাদ সংস্থা কে তিনি বলেন, “৪০ বছর বয়সে ছন্দ কেমন থাকবে, সে বিষয়ে কারও পক্ষেই নিশ্চিত হওয়া সম্ভব নয়।” সোমবার ব্যাট করতে নেমে প্রথম ৬ বলে কোনও রান করতে পারেননি ধোনি। ১৭ বলে ১৮ রান করে ইনিংস শেষ করেন চেন্নাই অধিনায়ক। সমালোচনার শুরু হয় সেখান থেকেই।

ম্যাচ শেষে ধোনি বলেন,  হয়ত আরও কিছু রান করতে পারত তাঁর দল। অন্য কোনও ম্যাচে তাঁর ৬ বলে কোনও রান না পাওয়া হয়ত হারের কারণও হয়ে দাঁড়াতে পারত। তিনি আরও বলেন, ‘যখন একজন খেলছেন, তখন অন্য কেউ তাঁকে আনফিট বললে সেটা মন থেকে মেনে নেওয়া কঠিন। আর মাঠে নেমে পারফরম্যান্স কেমন হবে তা ২৪ বছর বয়সেও বলা সম্ভব নয়,  ৪০ বছরেও সম্ভব নয়।”

২০২১য়েই ৪০ বছরে পা দেবেন ধোনি। তিনি বলেন, তাঁর দিকে কেউ আঙুল তুলে বলছে না যে,  তিনি পুরো ফিট নন। এটা তাঁর জন্য খুব ইতিবাচক দিক। তরুণ ছেলেদের সঙ্গে দৌড়তে হচ্ছে তাঁকে। তাদের সঙ্গে পাল্লা দিতে হয় ধোনিকে। আর সেটাই তাঁকে উজ্জীবিত রাখে।

 

সোমবার চেন্নাইয়ের জয়ের পলে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে তারা। ৪ পয়েন্ট নিয়ে। মুম্বইয়ের মাঠে কলকাতার বিরুদ্ধে পরবর্তী ম্যাচ ধোনিদের।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link