সোশ্যাল নজরে তারা..রাখিতে বোনের সঙ্গে Ranbir Kapoor, বডি হাগিং ড্রেসে হট Nora Fatehi

Mon, 23 Aug 2021-12:01 am,

নিজস্ব প্রতিবেদন: কালো শার্টের বোতাম খোলা, উন্মুক্ত ক্লিভেজ, চোখ ধাঁধালেন রাইমা সেন (Raima Sen)। শিলাদিত্য দত্তের তোলা ছবি পোস্ট করলেন নায়িকা।

রবিবারে ছুটি কাটাচ্ছেন নুসরত (Nusrat Jahan)। মুড ভাল রাখতে যশের সঙ্গে গেলেন লাঞ্চ ডেটে। দুজনেই কো-অর্ডিনেটেড পোশাকে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

রাখি পূর্ণিমার দিন দিদির সঙ্গে ক্যামেরাবন্দি রণবীর। দিদির গলা জড়িয়ে ছবি তুললেন তিনি। রাখির জন্যই একটু বারতি আদর দিদি ঋদ্ধিমা কাপুরকে।

 নস্টালজিক অর্জুন রামপাল (Arjun Rampal), সিক্স প্যাক বডির ছবি পোস্ট করলেন অর্জুন। ইনস্টাগ্রামে ছবি দিয়ে ক্যাপশনে লিখলেন থ্রোব্যাক ছবি।

রবিবারে ভিন্ন মুডে ধরা দিলেন মধুমিতা (Madhumita Sarcar)। সিম্পল পোশাক পরে ছবি পোস্ট করে লিখলেন Sunday Swag।

ছেলে বেদান্তের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেতা মাধবন (R. Madhavan)। স্ত্রী ও ছেলের সঙ্গে এই ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে লিখলেন বেদান্ত বড় হচ্ছে, আর তাঁর বাবার মতই হ্যান্ডসাম হয়েছে। 

লেহেঙ্গায় সাজলেন কৌশানী (Koushani Mukherjee), সঙ্গে মানানসই গয়না। খোলা চুলে দারুণ লাগছে তাঁকে। কমেন্ট সেকশনে ভালবাসার চিহ্ণ আঁকলেন বনি।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেবলীনা কুমার (Devlina Kumar)। সঙ্গে সঞ্চালক বিক্রম এবং তাঁর বন্ধু ওম। বেশ মজা করেই কাটাচ্ছেন তাঁরা।

ভুল ভুলাইয়া ২-তে কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। তাঁর সঙ্গে তব্বু। ফের শুটিং শুরু করলেন এই ছবির।

শাহরুখের ছেলেকে কোলে নিয়ে মেয়ে সুহানা খান। বুকে নিয়ে আদর করে ঘুম পাড়াচ্ছে ছোট্ট আব্রামকে। ভাইও দিদির কোলে নিশ্চিন্তে ঘুমোচ্ছে। রাখির দিন মিষ্টি এই ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

কালো ও সবুজ রঙের গাউনে ঋতাভরী, পোজ দিলেন ক্যামেরায়। চিয়ারস করে সকলকে আনন্দে থাকার কথাই বললেন নায়িকা।

দীপিকা রণবীরের এই মিষ্টি ছবি ঘুরছে চারিদিকে। এই কাপলকে দেখে লভ, লাইকের বন্যা সোশ্য়াল মিডিয়ায়।

হলুদ রঙের বডি হাগিং পোশাকে নোরা ফতেহি। হাতে কমলা রঙের ব্যাগ। পোজ দিলেন ডান্সিং ক্যুইন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link