সোশ্যাল নজরে তারা..Sidharth-Kiaraর অফস্ক্রিন রসায়ন, Aliaর ফিটনেস মন্ত্র

Sat, 07 Aug 2021-9:40 pm,

নিজস্ব প্রতিবেদন: শুটিং সেটে বসে ফটোশুট করলেন শুভশ্রী (Subhashree Ganguly)। হালকা বেগুণী রঙের ফুল স্লিভ সালোয়ার কামিজে তাক লাগালেন নায়িকা।

একদম অন্য লুকে ধরা দিলেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। নাকে নথ, হলুদ লেহেঙ্গা, রাজস্থানে বালির ওপর বসে পোজ দিলেন অভিনেতা।

কৃতি শ্যাননের (Kriti Sanon) 'মিমি' বেশ পছন্দ করেছেন দর্শক। প্রশংসা হচ্ছে চারিদিকে। শুটিং সেটে তোলা একটি থ্রোব্যাক ছবি পোস্ট করলেন নায়িকা। 

আকাশ পানে চেয়ে পরমব্রত (Parambrata Chatterjee), সূর্যাস্তের সময় এই ছবি তুলে তা পোস্ট করে ক্যাপশনে লিখলেন 'আকাশ আমায় ভরলো আলোয় , আকাশ আমি ভরবো গানে ...'

মুক্তির অপেক্ষায় 'শেরশাহ'। এবার সিদ্ধার্থ-কিয়ারার অফস্ক্রিন রসায়ন ধরা পড়ল। সিদ্ধার্থ (Sidharth Malhotra) তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করলেন ডুয়োর ছবি।

লন্ডনের মাঠে প্র্যাকটিস করছেন অর্জুন রামপাল (Arjun Rampal)। ক্রিকাটারের বেশে ঠিক ব্যাট তোলার সময় ক্যামেরাবন্দি তিনি।

আলিয়ার ফিটনেস মন্ত্র, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ব্যায়াম করার ছবি। অন্য় দিকে লুক বলিউডের চুলবুলি গার্লের।

উইকেন্ড ভাইবসে মজে অর্জুন কাপুর (Arjun Kapoor)। ব্লু প্যান্ট ও ব্লেজারে তাঁকে দেখে চোখ ফেরানো দায় অনুরাগীদের। 

রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে জিৎ (Jeet)। ছবি তোলার সময় SWAG ধরা পড়ল ক্যামেরায়। ডিজাইনার জ্যাকেটে নজর কাড়লেন তিনি।

শ্রাবন্তীর নতুন ছবি 'আজব প্রেমের গল্প', অভিনেতা (Srabanti Chatterjee) চুটিয়ে প্রচার করছেন ছবির। তারই ঝলক ধরা পড়ল ক্যামেরায়।

বিভিন্ন মুডে ধরা দিলেন পার্নো মিত্র (Parno Mittra)। সক্কাল সক্কাল অনুরাগীদের দিন শুরুর শুভেচ্ছা জানালেন নায়িকা।

ব্ল্যাক নায়িকার (Sonam Kapoor) অল টাইম ফেভারিট। বাড়িতে ফিরে বেশ খুশি তিনি, তা এই পোস্ট দেখলেই বুঝবেন। ছবি দিয়ে তিনি ক্যাপশনে লেখেন পরিবারের মত কিছুই স্পেশাল হয় না।

ওয়ার্ল্ড হ্যান্ডলুম ডে-তে শাড়িতে ধরা দিলেন বিদ্য়া বালন (Vidya Balan)। শাড়ি পরতে তিনি বেশ ভালবাসেন, বেশীরভাগ সময় তাঁকে শাড়িতেই পান ফ্যানেরা, তবে এই লুকটা স্পেশাল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link