সোশ্যাল নজরে তারা..Shaan Sonuর মেলোডিয়াস ছবি, Bhansaliর ২৫ বছর

Mon, 09 Aug 2021-10:27 pm,

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় রিল শুট করলেন মিমি (Mimi Chakraborty)। ব্ল্যাক তাঁর অল টাইম ফেভারিট, তাই কালো পোশাকে ঝড় তুললেন নায়িকা।

মেলডি ক্যুইন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal), সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ইন্ডাস্ট্রিতে ২৫ বছর সেলিব্রেশনে গান গেয়ে তাঁকে উপহার দিলেন শ্রেয়া।

বাবা যাদব পরিচালিত হরর থ্রিলারের শুটিং শুরু করলেন অঙ্কুশ (Ankush Hazra)। শুভশ্রীর সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন তিনি। ডান্স ফ্লোরে কাঁপালেন দুজনেই।

রিল শুটিংয়ে ব্যস্ত পার্নো মিত্র (Parno Mittra)। হোয়াইট ফ্রেমের চশমা, নিজের ইনস্টাগ্রামে ফ্যানদের সঙ্গে শেয়ার করলেন এই ভিডিয়ো।

ম্যাজিশিয়ানের ম্যাজিকের ২৫ বছর,  সঞ্জয় লীলা বনশালির ছবি পোস্ট করে ক্য়াপশনে লিখলেন নায়িকা আলিয়া ভাট (Alia Bhatt)।

বিকিনিতে ঝড় তুললেন মৌনী রায় (Mouni Roy), জলে পা ডুবিয়ে তুললেন ছবি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ছবি। 

অনিল কন্যা সোনম কাপুর (Sonam Kapoor), বাড়িতে বেশ আনন্দে সময় কাটছে তাঁর। প্রতিদিন তাঁর ইনস্টা স্টোরিতে ভেসে উঠছে ভাল থাকার গল্প।

সিদ্ধার্থ মলহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবানি (Kiara Advani) রিল ভিডিও শুট করলেন। 'শেরশাহ' ছবির প্রচারে ছিলেন দুজনে। অনুরাগীরা তারিয়ে তারিয়ে উপভোগ করলেন এই ভিডিয়ো।

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক অর্জুন কাপুর (Arjun Kapoor)। সম্প্রতি ম্য়াগাজিনের কভার শুটের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, তাঁর লুকেই কুপোকাত ফ্যানেরা।

বলিউড খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) ফিরছেন বড়পর্দায় তাঁর আপকামিং ছবি 'বেল বটম' নিয়ে। দশ দিন পরই অর্থাৎ ১৯ অগাস্ট মুক্তি পাচ্ছে ছবি, নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন নায়ক।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভেসে উঠতেই ফ্যানেরা এর নাম দিলেন সুরেলা ছবি। শান (Shaan) ও সোনু নিগম (Sonu) জিমে এই ছবি তুললেন, অনুরাগীরা ভালবাসায় ভরিয়ে দিলেন এই ছবিকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link