Holi 2024: কলকাতার মাঝে রঙিন প্রকৃতিতে মাতুন বসন্ত উৎসবে...

Sat, 23 Mar 2024-5:37 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঙালি চিরকালই রঙিন। আর মাত্র দিন দুয়েক বাদেই দোল বা হোলি। আর হোলি মানেই দূরের মানুষকে কাছে টেনে নেওয়ার দিন, আনন্দের সাথে খাওয়া দাওয়া, মজা আরো কত কি! প্রকৃতির মাঝে হোলির আনন্দে মেতে উঠতে ঘুরে আসুন  ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা, কলকাতা থেকে।

পলাশের অপরূপ দৃশ্য জানান দেয় যে বসন্ত এসে গিয়েছে। বসন্ত মানেই আবির দিয়ে পছন্দের মানুষকে রাঙিয়ে দেওয়ার পালা। আর বন্ধুদের সঙ্গেও বাকি সময় মজা করে কাটানো। এই রঙিন উৎসব কাটাতে এবার ঘুরে আসতে পারেন ইবিজা দ্যা ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা, কলকাতা থেকে। 

আগামী ২৫ ও ২৬ মার্চ ইবিজায় অনুষ্ঠিত হতে চলেছে  হোলি উপলক্ষে বিশেষ উৎসব। থাকছে বিশেষ অফার সহ একচেটিয়া মজার প্যাকেজ। অতিথিরা রঙ খেলার সঙ্গে পার্টি, বিভিন্ন গেম সহ হোলি স্পেশাল সুস্বাদু খাবারের আনন্দ নিতে পারবেন। থাকছে বিখ্যাত শিল্পীদের লাইভ পারফরম্যান্স। এছাড়া থাকছে দিনভর নানা অনুষ্ঠান। ডিস্কো, বৃক্ষরোপণ কর্মশালা, প্রাপ্তবয়স্ক এবং বাচ্চাদের জন্য অসংখ্য কার্যকলাপ। 

 

হোলি পার্টি শুরু হবে দুপুর ১টা থেকে এবং চলবে বিকেল ৪টা অব্দি। এছাড়া থাকছে হোলি স্পেশাল  সাজসজ্জা, সেলফি জোন, আনলিমিটেড গুলাল, আনলিমিটেড লস্যি ও ঠাণ্ডাই, চাট কাউন্টার, গোলগাপ্পা কাউন্টার, পালসেটিং ডিজে এবং আরও অনেক কিছু।

ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা-এর জেনারেল ম্যানেজার  শুভদীপ বসু বলেন, 'আমরা সকল অতিথিদের হোলির শুভেচ্ছা জানাই এবং হোলি উদযাপনের জন্য ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পা, কলকাতায় আমাদের সঙ্গে যোগ দিতে আমন্ত্রণ জানাচ্ছি।  আসুন এবং আমাদের সাথে উৎসবে আনন্দ করুন।  ইবিজা এই বিশেষ উদযাপনের আয়োজন করতে পেরে গর্বিত এবং এটিকে একটি বার্ষিক ঐতিহ্য হিসেবে গড়ে তোলার জন্য উন্মুখ হয়ে আছে যা সবাই উপভোগ করতে পারে।' 

শহরের কেন্দ্রস্থল থেকে ২৫ কিমি দূরে এবং দক্ষিণ কলকাতা থেকে এক ঘন্টা ড্রাইভ করে পৌঁছে যাওয়া যাবে ইবিজা দ্য ফার্ন রিসোর্ট অ্যান্ড স্পাতে। শহরের তাড়াহুড়ো থেকে একটু দূরে চারপাশে সবুজে পরিপূর্ণ,  রিসর্টটি আমতলার কাছে, যা আইআইএম জোকা থেকে ১১ কিমি দূরে, মেইন ডায়মন্ড হারবার রোডে আমতলা ক্রসিংয়ের থেকে মাত্র ১ কিলোমিটার দূরে অবস্থিত।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link