Celebs At Ayodhya: রামের দরবারে তারকার মেলা...

Mon, 22 Jan 2024-10:03 am,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধনের আগেই অযোধ্যায় পৌঁছলেন বেশ কিছু বলি সেলেব। স্ত্রী আলিয়া ভাটের সঙ্গে বিমান বন্দরে দেখতে পাওয়া গেছে অভিনেতা রণবীর কাপুরকে। সঙ্গে ছিলেন পরিচালক রহিত শেট্টি।

সোনালি শাড়িতে বিমানবন্দরে ধরা পড়েন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তিনি এবং তাঁর স্বামী ভিকি কৌশলও পৌঁছেছেন অযোধ্যায়।

ছেলে অভিষেকের সঙ্গে প্রাইভেট বিমানবন্দরের বাইরে দেখতে পাওয়া গেছে বলিউডের বিগ বি-কেও। সঙ্গে ছিলেন তাঁর ছেলে অভিষেক বচ্চনও।

অন্যান্য অতিথিদের সঙ্গে অযোধ্যার উদ্দেশ্যে রওনা হওয়ার সময় আয়ুষ্মান খুরানাকে নেহেরু জ্যাকেটের সাথে একটি কুর্তা-পাজামায় দেখতে পাওয়া গেছে।

সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন রণদীপ হুডা এবং লিন। আগেই সোশ্যাল নিডিয়া মাধ্যমে তাঁরা জানিয়েছেন যে তাঁরাও এই শুভ দিনে নিমন্ত্রিত। তাঁদেরকেও অযোধ্যার উদ্দেশ্য়ে রওনা দিতে দেখা গেছে।

গত ২০ তারিখ অযোধ্যায় পৌঁছেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ২১ তারিখ থেকেই বিভিন্ন পুজোয় মেতেছেন তিনি। উপস্থিত থাকবেন রামমন্দিরের উদ্বোধনেও।

জ্যাকি শ্রফকেও কালিনা বিমানবন্দরে দেখতে পাওয়া গেছে। সেখানে তিনি পাপারাজ্জিদের অভ্যর্থনা জানান এবং রাম মন্দিরে উপহার করার জন্য একটি ছোট চারা গাছও নিয়ে গেছেন।

মাধুরী দীক্ষিতও অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিস্থা অনুষ্ঠানে আমন্ত্রিত অন্যান্য অতিথিদের সঙ্গে যোগ দিয়েছেন। অভিনেত্রীর সঙ্গে ছিলেন তাঁর স্বামী ডক্টর শ্রীরাম নেনেও।

কুর্তা-পাজামাতে দেখতে পাওয়া গেছে পরিচালক রাজকুমার হিরানিকেও। অন্যান্য তারকাদের সঙ্গে তিনিও অযোধ্যার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

দক্ষিণী চলচিত্রের বিশ্বখ্যাত অভিনেতা রজনীকান্তও ইতিমধ্যেই পৌঁছেছেন অযোধ্যায়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link