সোশ্যাল নজরে তারা...সানির সুখী পরিবার, মুক্তির স্বাদ নিচ্ছেন মিমি

Thu, 15 Jul 2021-11:00 pm,

নিজস্ব প্রতিবেদন: সোশ্য়াল মিডিয়ায় ঐন্দ্রিলা বেশ অ্য়াকটিভ, নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন 'নিজেকে ভাল রাখুন'।

বাসবদত্তা প্রকৃতি ভালবাসেন, প্রকৃতির মাঝে দাঁড়িয়ে একটি সেলফি পোস্ট করে অভিনেতা লেখেন- 'প্রকৃতির একটা সুর আছে, যেটা আমার ভীষণ পছন্দের। সবুজ এর মাঝে থাকলে মন এমনি ভাল হয়ে যায়'।

সাদা কালো ছবিতে খিলখিলিয়ে হেসে উঠলেন ইশা সাহা, প্রোফাইল ছবি পোস্ট করে লিখলেন 'সাদা কালো-এই ভাল', সঙ্গে সাদা কালোর লভ ইমোজি।

মধুমিতা সরকারের মর্নিং ভাইব, আকাশ পানে চেয়ে কী ভাবছিলেন অভিনেতা? 

'ডান্স বাংলা ডান্স' এর সেট থেকে ছবি পোস্ট করেছেন জিৎ, শুভশ্রীর সঙ্গে ক্যান্ডিড মুহূর্ত তুলে ধরেছেন নিজের ফেসবুকে। 

নিজের আপকামিং দুটি ছবির পোস্টার শেয়ার করলেন বনি। একটি ছবির নাম 'ছুটি' যেখানে লিলি চক্রবর্তীর সঙ্গে বসে থাকতে দেখা যাচ্ছে বনিকে, অন্যদিকে কৌশানী ও বনি অভিনীত ছবি 'ধাঁধাঁ', যার পোস্টার নজর কাড়ছে।

খাচ্ছিলেন চিকেন, হয়ে গেল বাঁশি, মজার এই ছবি পোস্ট করেছেন মীর। ক্যাপশনে লিখেছেন 'বাঁশুরিয়া বাজাও বাঁশি দেখিনা তোমায় গেঁয়ো সুর ভেসে বেড়ায় শহুরে হাওয়া'।

অ্য়নিমেটেড কিছু ছবি সোশ্য়াল মিডিয়া তুলে ধরলেন জয়া এহসান। লিখলেন-'দেয়ালে দেয়ালে স্মৃতি সাজানোর গল্পটা নিয়ে আসছি। সঙ্গে থাকুন!'

প্রাণখোলা শহরে মুক্ত বাতাসের খোঁজে মিমি চক্রবর্তী, ব্যাকগ্রাউন্ডে ভিক্টোরিয়া, ময়দানের মাঝে ঘাসের উপর দাঁড়িয়ে উপভোগ করলেন মিমি, লিখলেন 'মাই সিটি অফ জয়'।

পোষ্যর জন্মদিনে তাঁকে আদর করে ছবি তুললেন শুভশ্রী, আদরের জিলেটোর জন্য লিখলেন 'লভ ইউ টু দ্য মুন অ্য়ান্ড ব্যাক'।

একপাশে সূর্যাস্তের ছবি, একপাশে নিজের অন্ধকার সেলফি পোস্ট শ্রীলেখার, ক্যাপশন- 'ম্যায় অওর মেরি তনহাই অকসর ইয়ে বাতে করতে হ্য়ায়'।

বেশ কিছুদিন পাহাড়ে কাটিয়ে ফিরেছেন শহরে, শাড়িতে সাজলেন সোহিনী, লিখলেন 'ভালবেসে'।

শুভশ্রীর 'আই ব্লিঙ্ক' করা ছবি পোস্ট করলেন রাজ, অনুরাগীদের বললেন 'আই লভ দিস লেডি'।

নুসরতের মর্নিং ভাইব নিয়ে শোরগোল, আক্রমণের মুখে নায়িকা। ক্যাপশনে লেখা-''মানবজমিনে একটু সার দিলাম, যাতে তাঁরা বেড়ে ওঠে।''

পাহাড়ে ছুটি কাটাচ্ছেন বিক্রম চ্যাটার্জি, সেখানে আলাপ হওয়া এক বন্ধুর সঙ্গে ছবি তুলে তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। লিখলেন 'একফ্রেমে প্রিয় সবকিছু'। 

রাইমার ইয়েলো বাবল । হলুদ হুডি হট প্যান্টে ফের তথাগত ঘোষের ক্যামেরাবন্দি নায়িকা।

করণ সিং গ্রোভারকে আদরে ভরিয়ে দিচ্ছেন বিপাশা বসু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁদের PDA। 

সুখী পরিবার, সানি ও ডেনিয়ালের কোলে, সামনে আইসিং অন দ্য কেক তাঁদের তিন সন্তান। নেটিজেনরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন এই পোস্ট।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link