সোশ্যাল নজরে তারা: নুসরত-যশের Sunday PDA, মেক-আপ ছাড়া সাহসী দীপিকা

Sun, 19 Sep 2021-4:16 pm,

নিজস্ব প্রতিবেদন- রবিবার সকালে ইনস্টাগ্রামে একটি নিজস্বী পোস্ট করেন দীপিকা পাড়ুকোন। মুখে মেক-আপের চিহ্ণমাত্র নেই তো বটেই, বরং ফেসিয়ালের পরের গ্লো-কেই দেখালেন তিনি। একেবারেই মেক-আপ ছাড়াও যে তিনি পিকচার পারফেক্ট, তাই নিয়ে কনফিডেন্ট নায়িকা। তাই এমন সাহসী নিজস্বী, জানালেন অনুরাগীরা।

রবিবার সকালে আকাশী নীল শার্ট ও ডেনিম ব্লু জিনসে ইনস্টাগ্রামে ধরা দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। ছবির তলায় নুসরত লিখলেন, 'ছবি যে তুলে দিয়েছে তার নাম কোথায়?' তার কিছুটা পরে আবার লেখেন, 'নো অ্যাপ্রিসিয়েশন'। যশের ফ্যানেরা অবশ্য তাঁকে একহাত নিয়েছেন। একজন লিখেছেন, 'তুমি এখানে মন্তব্য করতে এসেছো কেন'?

রবিবার নিজের সোশ্যাল পাতায় এই ছবি পোস্ট করলেও, এটা নুসরতের বিশ্বকর্মা পুজোর সাজ। সেদিনের ছবি ভাইরাল হয়, কারণ নুসরতের মাথায় সিঁদুর দেখা গিয়েছিল। রবিবার এই ছবি পোস্টের পর অনেকেরই প্রশ্ন, নুসরতের সিঁথিতে সিঁদুর কোথায়?

ময়ূরভঞ্জ থেকে ফিরে নিয়মিত গ্ল্যামারাস অবতারে ছবি পোস্ট করে চলেছেন অভিনেতা-সাংসদ মিমি চক্রবর্তী। এটা তাঁর 'সানডে-মুডে'র ছবি। সাদা টি-শার্ট, নাল ডেনিম, খোলা চুলে আকর্ষণীয় নায়িকা।

ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও নাতাশা সময় কাটাচ্ছেন তাঁদের ছোট্ট ছেলের সঙ্গে। পিছনে সমুদ্র। ছবি পোস্ট ইনস্টায়।

কয়েক মাস যাবত্‍ কেবলই বেড়িয়েছেন। কখনও একা, কখনও বন্ধুদের সঙ্গে তাঁর ভ্রমণের নানা ছবি দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। অবশেষে ঘরে ফিরলেন। একটা নিশ্চিন্ত ছবি পোস্ট করলেন 'অক্টোবর' অভিনেতা বনিতা সান্ধু।

নিজের পিকচার পারফেক্ট ছবি পোস্ট করে তমান্না ভাটিয়া লিখলেন, 'যোগাভ্যাসই তাঁকে এমন চেহারা দিয়েছে'।

'শেরশাহ' ছবির সাফল্যা আবার তাঁকে নিয়ে এসেছে লাইমলাইটে। ,তাই কি খানিক কেয়ারফ্রি সিদ্ধার্থ মানহোত্রা?

শনিবার তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে হাজির হন শ্রুতি হাসান।

রবিবার সকালে সানগ্লাসের ফাঁক দিয়ে দুষ্টু হাসি পোস্ট ঋতুপর্ণা সেনগুপ্তের। 

ভিনটেজ লুকে রবিবার সকালে একটি মনোক্রোম ছবি পোস্ট রিয়া দেব সেনের।

মডেল-অভিনেতা পায়েল ঘোষ। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে হঠাত্‍ই লাইমলাইটে আসেন। সেই কেসের নিষ্পত্তি হয় নি এখনও। রবিবার গ্ল্যামারাস অবতারে ছবি পোস্ট দক্ষিণী নায়িকার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link