গরু-কয়লা পাচারকারীদের তল্লাশি করলে কান্নাকাটি করছেন কেন মুখ্যমন্ত্রী? সায়ন্তন বসু

Sat, 07 Nov 2020-11:07 am,

নিজস্ব প্রতিবেদন: সল্টলেক বৈশাখীর কাছে চায় পে চর্চা অনুষ্ঠানে বিজেপি নেতা সায়ন্তন বসুর তিরের নিশানায় ছিলেন মুখ্যমন্ত্রী। শুরু থেকে শেষ মুখ্যমন্ত্রীর পদক্ষেপকে তুলোধনা করলেন তিনি।  

এদিন বলেন, "ভোটার লিস্টে তৃণমূল যে গরমিল করেছে তা নজরে এসেছে। শুধু আমার নয়, সেটা অনেকেরই নজরে এসেছে"।

"সেটা যাতে সংশোধন করা যায় ভুঁয়ো ভোটারের নাম যাতে বাদ দেওয়া যায় তার জন্য আমাদের কার্যকর্তারা বাড়ি বাড়ি যাবেন। ভোটার লিস্টের স্কুটিনির কাজ করবেন।"।

 

তৃণমূলের অরাজকতা নিয়ে এদিন প্রশ্ন তোলেন সায়ন্তন বসু। তার কথায় "কোন শিল্পে অরাজকতা  নেই বলুন তো, আইনশৃঙ্খলা নেই। সকাল বিকেল এখন সিবিআই তল্লাশি করে হাতে নাতে ধরছে গরু পাচারকারী ও কয়লা পাচাকারীদের। আর তাদের হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী কান্নাকাটি করেন, ত্রাহি ত্রাহি রব করেন, কেন?"

 

তিনি বলেন, "ওদের ওখানে তল্লাশি হলে মুখ্যমন্ত্রীর কী সমস্যা। ওনার তো সমর্থন করা উচিত, সেটা করছে না তার কারণ ডাল মে কুচ কালা হে"।

নিউটাউনে তৃণমূলের পাল্টা সভার পরিপ্রেক্ষিতে বলেন, ওঁরা পাল্টা করবে ওঁদের নিজেদের কিছু প্ল্যানিং নেই। আমরা যা করব, সেই পদক্ষেপকেই  অনুসরণ করার চেষ্টা করবে তাতে কিছু লাভ হবে না।  

"কালকে আমি ছবি দেখলাম তৃণমূলের পার্টি অফিসের উপর থেকে অমিত শাহ কে দেখার জন্য শঙ্খধ্বনি হচ্ছে। তৃণমূলের দলে এখন বিজেপির লোক বসছে এটা দেখে বোঝা যায়"।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link