ফ্ল্যাট দখল! ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

Fri, 18 Oct 2019-6:55 pm,

এক মহিলার ফ্ল্যাট দখলের অভিযোগ উঠল ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে। সন্ধ্যা শর্মা পণ্ডিত নামের সেই মহিলা তাঁর নামে মামলাও করেছেন। 

১৯৯৫ সালে দক্ষিণ দিল্লিতে একটি ফ্ল্যাট কিনেছিলেন সন্ধ্যা পণ্ডিত শর্মা। ১১ বছর তিনি সেই ফ্ল্যাটে ছিলেন। তার পর ২০০৬ সালে তিনি লন্ডনে চলে যান। ফ্ল্যাট খালি ছিল। ওই অ্যাপার্টমেন্ট-এর নিচের তলায় থাকেন মনোজ প্রভাকর। সেই মহিলা অভিযোগ করেছেন, তাঁর ফ্ল্যাট দখল করে এক বন্ধুকে থাকতে দিয়েছেন মনোজ। 

সন্ধ্যা পণ্ডিত ও তাঁর স্বামী লন্ডনে চলে যাওয়ার সময় এক আত্মীয়কে কিছুদিনের জন্য নিজেদের ফ্ল্যাটে থাকতে দেন। সেই আত্মীয় বছরখানেক আগে ফ্ল্যাট ছেড়ে দিয়েছেন। তার পরই মনোজ সেই ফ্ল্যাট দখল করে ফেলেছেন বলে সেই মহিলা অভিযোগ করেছেন। 

সেই মহিলা বলেছেন, ''সেপ্টেম্বরে আমার আত্মীয়রা সেই ফ্ল্যাটে থাকতে আসেন। তখন তাঁরা দেখেন, একজন ভদ্রলোক তাঁর পরিবার নিয়ে সেখানে রয়েছেন। তিনি আমার আত্মীয়দের সেই ফ্ল্যাটে ঢুকতে দেননি। ওদের কাছে ভুয়া কাগজপত্র ছিল। যা দেখিয়ে ওরা আমার আত্মীয়দের চলে যেতে বলে। পরে জানতে পারি, সেই ভদ্রলোক ক্রিকেটার মনোজ প্রভাকরের বন্ধু। তিনিই ওদের ওখানে থাকার ব্যবস্থা করে দিয়েছেন।''

মনোজ প্রভাকর অবশ্য বলেছেন, ''আমার নিজস্ব ব্যবসা রয়েছে। ক্রিকেটার হিসাবেও খারাপ ছিলাম না। এসব করার দরকার আমার নেই। আমার ইমেজ নষ্ট করার জন্য এসব চক্রান্ত চলছে। কেউ অভিযোগ করলেই আমি দোষী হয়ে যাব না। অভিযোগ প্রমাণ করতে হবে।''

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link