Bengali Celebrity: ছোটবেলায় কেমন ছিলেন আপনার স্বপ্নের নায়িকা ? দেখুন তো চিনতে পারেন কি না!

Tue, 13 Dec 2022-1:34 pm,

ঋতাভরী চক্রবর্তীর ইনস্টাগ্রাম খুললেই চোখের সামনে ভেসে ওঠে তাঁর ছোটবেলার স্মৃতি। নায়িকা নিজেই টাইমলাইনে পোস্ট করেন দিদি চিত্রাঙ্গদার সঙ্গে ছোটবেলার ফোটো। ফাদার্স ডে- উদযাপনে মা শতরূপা সন্যালের সঙ্গে ছবিও বেশ চর্চায় এসেছিল। 

মিনি সৌরসেনি। বাঙালি ছেলদের হট ফেভারিট এই নায়িকা ছোটবেলার মিষ্টি ছবি না দেখলে মিস করবেন আপনি। 

তৃণমূল বিধায়ক ও অভিনেত্রী মিমি চক্রবর্তীর ছোটবেলা কেটেছে জলপাইগুড়িতে। এতদিনে একথা সবাই জানে। বাংলার প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় নিজের নাম তুলেছেন খুব অল্প সময়েই। একটু খুঁজলেই নায়িকার ছোটবেলার কিছু ছবি সামনে আসেই। 

টলিউডের হার্টথ্রব বলে কথা। দেবের মহিলা অনুরাগীদের উন্মাদনা আরও কয়েকগুণ বাড়িয়ে দেবে অভিনেতার ছোটবেলার এই ছবি। এনসিসি র সাজে দিব্যি মানিয়েছে নায়ককে। 

নুসরত জাহান সবথেকে বেশি হেডলাইন তৈরি করেন বিতর্কে। সব সময়ই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতুহল বেশি। তাতে মাঝে মধ্যেই বিড়ম্বনায় পড়তে হয় নায়িকাকে। নুসরত এখন নিজে এক সন্তানের মা। তবে ছোটবেলায় বাবার কোলে নায়িকার এই ছবি দেখে মিষ্টি বলতেই হয়। 

দিদা সুচিত্রা সেন আর মা মুনমুন সেন। তাই সৌন্দর্য প্রতিযোগিতায় বরাবরই তাঁর বাড়ির মানুষদের প্রতিপক্ষ হিসেবে দাঁড় করানো হয়। কিন্তু এসব ছাপিয়েও নায়িকা নিজ রূপে ও গুণের প্রমাণ রেখেছেন বহুবার। 

ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করেছেন খুব কম সময়েই। তিনি রুক্মিণী মৈত্র। ছোটবেলার খুব একটা ছবি পাওয়া না গেলেও। একটি ফোটো সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে খুদে নায়িকাকে দেখে চেনার উপায় নেই তিনিই বর্তমানের স্টানিং লেডি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link