বড়দিনে জমজমাট শহর, ক্যাথিড্রাল চার্চ ঘুরে শুভেচ্ছা বার্তা রাজ্য়পালের

Fri, 25 Dec 2020-12:53 pm,

বড়দিনের সকালে সেন্ট পলস ক্যাথিড্রাল চার্চে রাজ্যপাল জগদীপ ধনখড়। শুক্রবার সকালে টুইটবার্তায় সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানিয়েছেন ধনখড়। 

 

শান্তি, আনন্দ ও অন্যের জীবন আলোকিত করার কথা উল্লেখ করেছেন তিনি। শহর কলকাতা উত্সবের আমেজে, টুইট ধনখড়ের। এ দিন ক্যাথিড্রাল চার্চ থেকে বেরিয়ে রাজ্যবাসীকে বড়দিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তিনি। 

 

অন্যদিকে বড়দিনে জাঁকিয়ে শীত শহরে। হাওয়া অফিস বলছে বছর শেষেও বজায় থাকবে ঠান্ডা। বৃহস্পতিবারের থেকে শুক্রবার তাপমাত্রার পারদ আরও খানিকটা কমেছে। তার তাই হুজুগে রাজ্যবাসীও বেরিয়ে পড়েছে বড়দিন পালনে। 

 

বড়দিনের আবহে সেজে উঠেছে কলকাতা। কে বলবে মহামারি চলছে! শুক্রবারের সকালে নিউ নর্মাল ক্রিসমাসে উত্সবের রোশনাই শহরজুড়ে। 

 

রেস্তরাঁ, পানশালাগুলিতে যথেষ্টই লোকজন ছিল। সেন্ট পলস ক্যাথিড্রাল থেকে চিড়িয়াখানা, ময়দান কিংবা ভিক্টোরিয়া, সকাল হতে অনেকেই বেরিয়ে পড়েছেন শীতের আমেজ উপভোগ করতে। 

 

পার্ক স্ট্রিটে ভিড় বেড়েছিল বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই। বড়দিনের ভিড় সামলাতে পার্ক স্ট্রিট, ক্যামাক স্ট্রিট থেকে ধর্মতলা চত্বরে অতিরিক্ত পুলিস মোতায়েন করা হয়েছে। এছাড়াও থাকছে সাদা পোশাকের পুলিসি নজরদারি।

ইকো পার্ক, সায়েন্সিটি, চিড়িয়াখানা থেকে সর্বত্রই ভিড় নজরে আসছে। শীতের আমেজ মেখে খুদেদের নিয়ে ইতিমধ্যেই বেরিয়ে পড়েছেন অনেকেই।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link