১২০০ কিমি সাইকেল চালিয়েছিল আট দিনে! সাইকেল গার্ল ও তার বাবার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ

Sun, 05 Jul 2020-1:28 pm,

অসুস্থ বাবা মোহন পাসোয়ান আটকে ছিলেন গুরুগ্রামে। মেয়ে তাঁকে আনতে গিয়ে লকডাউনে আটকে যায়। জমানো টাকা শেষ হয়ে যায়। বাড়িওয়ালা চাপ দিতে থাকে। এমন পরিস্থিতিতে অসুস্থ বাবাকে সাইকেলে চাপিয়ে গুরুগ্রাম থেকে বিহারের দ্বারভাঙায় ফিরবে বলে ঠিক করে জ্যোতি কুমারী।

৫০০ টাকা দিয়ে একটি সেকেন্ড হ্যান্ড সাইকেল কিনে অসুস্থ বাবাকে পিছনে বসিয়ে ১২০০কিমি রাস্তা পাড়ি দেয় ১৫ বছরের জ্যোতি। আট দিনে বিহারে চলে আসে তারা। এই ঘটনা লকডাউনে হইচই ফেলে দিয়েছিল। সাইকেল ফেডারেশন অফ ইন্ডিয়া জ্যোতিকে দিল্লিতে ট্রায়ালে ডেকেছে। এমনকী জ্যোতির উপর একটি সিনেমা হওয়ার কথা।

সেই সিনেমার নাম হবে সাইকেল গার্ল। জ্যোতি নিজেই সেই সিনেমায় অভিনয় করবে বলে জানা গিয়েছিল। আর তাঁর বাবার ভূমিকায় অভিনয় করার কথা ছিল জনপ্রিয় অভিনেতা সঞ্জয় মিশ্রার।

যে সংস্থা সেই সিনেমা পরিচালনা করবে বলে ঠিক করেছিল তারা এবার জ্যোতির বাবার বিরুদ্ধে চুক্তিভঙ্গের অভিযোগ করেছে। তারা জানিয়েছে, জ্যোতির বাবা আরও একটি সংস্থার সঙ্গে সিনেমা প্রস্তুতের জন্য চুক্তি করেছেন। ইতিমধ্যে জ্যোতির বাবাকে আইনি নোটিস পাঠিয়েছে সেই সংস্থা। মোহন পাসোয়ান পাল্টা বলেছেন, ওই সংস্থা তাঁকে এখনও কোনও টাকা দেয়নি। তারা কথা রাখেনি বলেই তিনি অন্য সংস্থার সঙ্গে কথা বলেছেন।

এদিকে আট দিনে ১২০০ কিমি সাইকেল চালানোর ব্যাপারেও সন্দেহ প্রকাশ করেছেন অনেক বিশেষজ্ঞ। তাঁদের যুক্তি, আট দিনে ১২০০ কিমি পাড়ি দিতে হলে রোজ ১৫০ কিমি করে সাইকেল চালাতে হবে। যা কি না প্রায় অসম্ভব ব্যাপার।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link