Shah Rukh Khan: `বাদশা`হি আতিথেয়তায় বেকস; মন্নতের অন্দরমহলের ভিডিয়ো সামনে...

Soumita Mukherjee Fri, 17 Nov 2023-5:21 pm,

ইউনিসেফ (UNICEF)-এর গুডউইল অ্যাম্বাসেডর হয়ে ভারতে আসার পর থেকেই, ডেভিড বেকহ্য়াম (David Beckham)-কে নিয়ে মাতামাতির শেষ নেই বিটাউনে। আম্বানি পরিবার থেকে শুরু করে সোনম কাপুর, তাঁকে উষ্ণ অভ্য়র্থনা জানিয়েছেন বলিউডের অনেকেই। তালিকায় আছেন অভিনেত্রী সারা আলি খানও।

এইবার সেই তালিকায় নাম লেখালেন খোদ বলিউডের বাদশাহ শাহ রুখ খান। মুম্বই ছাড়ার আগেই নিজের বাড়ি ‘মান্নাত’-এ ডেকে ফেললেন কিংবদন্তি ফুটবালরকে। কিং খানের রাখা এই পার্টি একটি প্রাইভেট পার্টি ছিল, তাই সাদামাঠা ভাবেই মান্নাত-এ ঢুকতে দেখে গেছে কিংবদন্তী ফুটবলারকে। সেই ভিডিয়োই ভআইরাল হয়েছে সোশাল মিডিয়াতে।

November 16, 2023

বিশ্বকাপের সেমি ফাইনালে ভারতের জয়ের পরই বেকহ্যামকে দেখতে পাওয়া যায় অভিনেত্রী সোনম কাপুর এবং তাঁর স্বামীর রাখা পার্টিতে। সেখানেই তিনি দেখা করেন অভিনেতা অনিল কাপুরের সঙ্গে। মেনুতে ছিল একেবারে ভারতীয় খাবার। সোনমকে এইদিন দেখতে পাওয়া যায় লাল শাড়িতে। এই পার্টিতে দেখতে পাওয়া যায় করিষ্মা কাপুর, শাহিদ কাপুর, মীরে রাজপুত, অর্জুন কাপুর, মালাইকা আরোরা এবং আরও অনেককে।

১৬ নভেম্বর আম্বানি পরিবারও আগমন জানায় এই ফুটবলারকে। আন্টালিয়ায় তোলা একটি ছবিতে তাঁর সঙ্গে দেখতে পাওয়া যায় মুকেশ আম্বানি, নীতা আম্বানি, আকাশ এবং ইশা আম্বানি, শ্লোকা মেহতা এবং রাধিকা মারচেন্টকে। যদিও বা আকাশ আম্বানি তার আগেই ডেভিড বেকহ্যামের সঙ্গে বসে ভারত ও নিউ জিল্যান্ডের সেমিফাইনালের খেলা দেখেছিলেন।

বুধবার বিশ্বকাপ সেমিফাইনালের আগে তাঁকে ক্রিকেট লেজেন্ড সচীন তেন্ডুলকরের সঙ্গে মুম্বই-এর ওয়াংখেড়ে স্টেডিয়াম ঘুড়ে দেখতে দেখা যায়। বিশ্বকাপ সেমি ফাইনালের দিন আকাশ আম্বানির পাশাপাশি সোনম কাপুরের স্বামী আনন্দ আহুজাকেও স্টেডিয়ামে বেকহ্য়ামের সঙ্গে খেলা দেখতে দেখা গেছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link