অমিত শাহকে পত্র দেননি, মুকুল কোথা থেকে ভুয়ো চিঠি পেলেন? প্রশ্ন দেবশ্রীর

Kamalika Sengupta Wed, 06 Nov 2019-11:40 pm,

কমলিকা সেনগুপ্ত: অমিত শাহকে লেখা তাঁর চিঠি নিয়ে জোর চর্চা সংবাদমাধ্যমে। কবে বিজেপিতে যোগদান করতে চলেছেন দেবশ্রী রায়? ফোন করতেই আকাশ থেকে পড়লেন রায়দিঘির তৃণমূল বিধায়ক। স্পষ্ট জানালেন, এমন কোনও চিঠি দেননি। গোটাটাই ষড়যন্ত্র। 

দেবশ্রী রায়ের প্যাডে লেখা একটি চিঠিতে লেখা, আপনাদের দলে যোগ দিতে চলেছি। সে কারণে আমি নিরাপত্তার অভাব বোধ করছি। তাই নিরাপত্তা চাইছি। 

মুকুল রায় জি ২৪ ঘণ্টায় দাবি করেন, শুধু দেবশ্রী নন, ১০৮ জন বিধায়ক চিঠি দিয়েছেন অমিত শাহকে। 

এপর্যন্ত সব ঠিকই ছিল। জি ২৪ ঘণ্টা ফোন করে তৃণমূল বিধায়ককে। আর ফোনে দেবশ্রী স্পষ্ট করেন, ওই চিঠি তাঁর নয়। তিনি এরকমভাবে সই করেন না। কোথা থেকে কে এমন চিঠি ফাঁস করল, তা জানেন না। ওই চিঠিটি ভুয়ো। দেবশ্রীর কথায়,''এটা ভুয়ো চিঠি। সইও আমার নয়।'' 

কিন্তু মুকুল রায় দাবি করছেন ওই চিঠিটি আপনার? দেবশ্রীর জবাব, মুকুল রায় কেন এমনটা বলছেন তা তিনি জানেন না। গোটা বিষয়টি ষড়যন্ত্র বলে আখ্যা দিয়েছেন দেবশ্রী রায়। 

শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের দিনই দিল্লির বিজেপি অফিসে দেখা গিয়েছিল দেবশ্রীকে। তবে শোভনের আপত্তিতে তাঁর গেরুয়া শিবিরে নাম লেখানো হয়নি। এরপর দেবশ্রীকে কেন্দ্র করেই বিজেপির সঙ্গে শোভনের দূরত্বের সূত্রপাত। জানা গিয়েছে, বৃহস্পতিবার তৃণমূল বিধায়কদের বৈঠকে উপস্থিত হতে পারেন কলকাতার প্রাক্তন মেয়র। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link