Deepika Padukone | Ranveer Singh: দীপ জ্বেলে যাই... বেবিবাম্পে উদ্ভাসিত নায়িকা!

Mon, 02 Sep 2024-7:09 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীপিকা-রণবীরের সংসারে আসতে চলেছে নতুন সদস্য। আভাস দিয়েছিলেন এ বছরের ২৮ সেপ্টেম্বরে সন্তানের আগমন। দক্ষিণ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকা ভর্তি হবেন বলে মুম্বই সংবাদমাধ্যম সূত্রে খবর।

এবার তার আগেই সামনে এল তাদের প্রেগন্যান্সি ফোটোশ্যুট। বেশ কিছু দিন মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন দীপিকা। ২০২৫-এ মার্চ থেকে ফের কাজ শুরু করবেন অভিনেত্রী।

তবে সন্তানের জন্ম তারিখে রয়েছে একটি চমক। ২৮ সেপ্টেম্বর দীপিকার প্রাক্তন প্রেমিক তথা অভিনেতা রণবীর কপূরেরও জন্মদিন।

প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৩ সালে 'গোলিয়ো কি রাসলীলা: রামলীলা'র শুটিং সেট থেকে একে অপরের প্রেমে পড়েন রণবীর সিং ও দীপিকা। 

এরপর ২০১৮ সালের ১৪ নভেম্বর গাঁটছড়া বাঁধেন এই তারকা জুটি। 

সন্তানের খবর আসার পর আচমকা ইনস্টাগ্রাম থেকে বিয়ের ছবি ডিলিট করে দেন রণবীর। সেখান থেকেই শুরু নতুন গুঞ্জন। তাহলে কি দূরত্ব বাড়ছে দীপবীরের?

বে জল্পনা বাড়তেই এই প্রসঙ্গে মুখ খোলে রণবীর। ২০২৩ সালের আগের সমস্ত ছবিই তিনি আর্কাইভ করেছেন, সেই কারণেই প্রোফাইলের ওয়াল থেকে ২০২৩ সালের আগের ছবি ছবিই উধাও হয়ে গিয়েছে। 

 গত ২৯ ফেব্রুয়ারি দীপিকা তার ইনস্টাগ্রাম পোস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন। একই পোস্ট শেয়ার করেন রণবীর সিংও। তারা ক্যাপশনে কিছুই লেখেননি। 

শুধু ছবি পোস্ট করেন, তাতে দেখা যায় ছোট বাচ্চার জামা-কাপড়, জুতা, খেলনার ছবি। এতে লেখা ছিল— ‘সেপ্টেম্বর ২০২৪, দীপিকা-রণবীর।’

এদিকে নতুন বাড়িতে শিফট করছেন বলিউডের পাওয়ার কাপেল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ১০০ কোটির নতুন বাড়ি তৈরির কাজ প্রায় শেষের দিকে।

তাঁদের বাড়িটি শাহরুখ খানের 'মান্নত'-এর থেকে ঢিল ছোঁড়া দূরত্বে। আর মাত্র কয়েক দিনের অপেক্ষা তারপরই এই বাড়ি তৈরির কাজ শেষ হয়ে যাবে।

রণবীর এবং দীপিকা নাকি তাঁদের নতুন বাড়ির জন্য ভারতীয় মুদ্রায় ১০০ কোটি টাকা ব্যয় করেছেন। বিল্ডিংয়ের ১৬, ১৭, ১৮ এবং ১৯ তলা ফ্ল্যাট হিসেবে চুক্তি করে দেওয়া হবে। 

 তবে এসবের মাঝে আরও এক শুভক্ষণ আসন্ন। দিপ্পি আপাতত হবু সন্তানের জন্য ছোট্ট সন্তানের জন্য নার্সারি তৈরি করতে ব্যস্ত। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link