মাদক মামলায় সারার নাম, প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে ফুঁসে মেয়ের পাশ থেকে সরে দাঁড়ান সইফ!

Mon, 05 Oct 2020-4:29 pm,

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়াকে গ্রেফতারির পর সারার নাম নেন সুশান্তের বিশেষ বান্ধবী। ওই ঘটনার কয়েকদিনের মধ্যেই মাদক মামলায় সারাকে ডেকে পাঠায় এনসিবি। জানা যায়, মাদক মামলায় সারার নাম জড়ানোর পর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের বিরুদ্ধে ফুঁসে ওঠেন সইফ আলি খান। এমনকী, সারার কাছ থেকে দূরত্ব বজায় রাখতে শুরু করেন বাবা সইফ আলি খান এবং ঠাকুমা শর্মিলা ঠাকুর। এমনকী, সারাকে সইফ বা শর্মিলা মাদক মামলায় কোনও সাহায্য করতে রাজি নন বলেও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। পাশাপাশি এনসিবির দফতরে সারার হাজির হওয়ার আগেই করিনা এবং তৈমুরকে নিয়ে দিল্লিতে পাড়ি দেন সইফ

মাদক মামলায় সারা আলি খানের নাম জড়ানোর পর নাকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে ডেকে পাঠানো হয় কেদারনাথ অভিনেত্রীকে। ওই সময় মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে গোয়ায় ছিলেন সারা। এনসিবির সমন পাওয়ার পর সারা মুম্বইতে ফিরে আসেন মা এবং ভাইয়ের সঙ্গে। তারপর দিনই এনসিবির দফতরে হাজির হন সইফ আলি খান, অমৃতা অরোরার মেয়ে। 

মাদক মামলায় বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনর নাম জড়ানোর পর থেকেই প্রায় গোটা দেশ জুড়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। দীপিকার নাম মাদক মামলায় জড়ানোর পর তাঁর কেরিয়ার ধ্বংস হয়ে যেতে পারে বলেও অনেকে আশঙ্কা প্রকাশ করেন। তবে যা-ই হোক না কেন, পাঁচিলের মতো আড়াল করে দীপিকাকে আগলে রাখছে পাড়কোন এবং সিং পরিবার। শোনা যাচ্ছে এমন খবর।

মাদক মামলায় দীপিকা পাড়ুকোনের নাম জড়ানোর পরই গোয়ায় স্ত্রীর কাছে উড়ে যান রণবীর সিং। এমনকী, গোয়া থেকে দীপিকাকা মুম্বইতে ফিরিয়ে আনার জন্য নিজে সেখানে হাজির হয়ে যান সিম্বা অভিনেতা। অসময়ে দীপিকাকে রণবীর কার্যত আগলে রাখছেন বললেও অত্যুক্তি হবে না 

মাদক মামলায় শ্রদ্ধা কাপুরের নাম জড়ানোর পর থেকে শক্তি কাপুরকে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে শোনা যায়নি। এমনকী, শ্রদ্ধা কাপুর, শক্তি কাপুর-সহ পরিবারের কাউকে কোনও অনুষ্ঠানে দেখা যাচ্ছে না। পাপারাতজির ক্যামেরার ফ্ল্যাশ এড়িয়ে শক্তি কাপুরের পরিবারের সদস্যরা আপতত নির্জনেই রয়েছেন। রিপোর্টে প্রকাশ, শ্রদ্ধার পর শক্তি কাপুরকেও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো ডেকে পাঠাতে পারে। তবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link