Kolkata Doctor Rape And Murder Case: নির্যাতিতার আত্মা নেমে এসে দিচ্ছে ঘটনার ভয়ংকর বর্ণনা! `রাতের কুহেলি`র লুকোনো রহস্য...

Soumitra Sen Mon, 23 Sep 2024-7:46 pm,

'রাতের কুহেলি' নামের একটি ইউটিউব চ্যানেল আরজি কর কাণ্ডের পরে নিয়মিত নির্যাতিতা তথা অভয়া তথা তিলোত্তমার আত্মার উপস্থিতির ও তাঁর সঙ্গে যোগাযোগ করার কথা দাবি করে চলেছে। যা এর সমালোচকদের মতে, রীতিমতো বিভ্রান্তিকর। 

খুব স্বাভাবিক ভাবেই মানুষ এই সব ভিডিয়ো নিয়ে উত্তেজিত। তাই ওই ধরনের ভিডিয়োগুলি মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। সকলেই জানতে চেয়েছেন, সত্যিই নেমেছেন নির্যাতিতার আত্মা? সত্যিই তাঁর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে?

কী বলছেন এসে নির্যাতিতার আত্মা? সংশ্লিষ্ট লোকজনের দাবি, তিনি নাকি সেই দুর্ভাগ্যজনক রাতের ভয়ংকর ঘটনার অনুপুঙ্খ বর্ণনা দিচ্ছেন। বলছেন, ঠিক কী ঘটেছিল, বলছেন, তিনি নিজেই নাকি এসে তাঁর প্রতি ঘটা অবিচারের প্রতিবিধান করবেন, শাস্তি দেবেন প্রকৃত অপরাধীদের। একে-একে মারবেন এর সঙ্গে জড়িতদের। কী ভাবে মারবেন? অ্যাক্সিডেন্টের মাধ্যমে? আত্মঘাতী ঘটনার মাধ্যমে?

আর ঠিক এই বিষয়টারই তীব্র সমালোচনা করছে এ শহরের 'ডিটেকটিভ অফ সুপারন্যাচারালস'। তারা বলছে, উক্ত ইউটিউব চ্যানেলের কর্মকাণ্ড নির্যাতিতাকে ঘিরে বাকি বিশ্বে যা চলছে, তার গুরুত্বটাকে নষ্ট করে দিচ্ছে, বিষয়টাকে খেলো করে দিচ্ছে।  

'ডিটেকটিভ অফ সুপারন্যাচারালসে'র দাবি, যদি ধরে নেওয়াও যায় যে, সত্যিই অভয়ার আত্মার অস্তিত্ব আছে, তবে সেই আত্মা কেন অজানা কিছু মানুষের সঙ্গে যোগাযোগ করছেন?

'ডিটেকটিভ অফ সুপারন্যাচারালসে'র আরও দাবি, উক্ত চ্যানেলের ওইসব 'বুজরুকি'মূলক কাজকর্মে ইতি টানতে, এই গোয়েন্দারা যেন তাঁদের মুখোশ খুলে দেন। তাঁরা যেন বিষয়টিতে নামেন-- এই মর্মে অনেকেই তাঁদের অনুরোধ করছেন। তবে 'ডিটেকটিভ অফ সুপারন্যাচারালসে'র তরফে দেবরাজ সান্যালের বক্তব্য, সেটা তাঁরা করতেই পারেন, বিষয়টির সত্যতা যাচাইয়ের জন্য পরীক্ষা করা যেতেই পারে, তবে সেজন্য অভয়ার ক্রাইম সিনের অ্যাকসেস পেতে হবে তাঁদের, পাশাপাশি, তাঁরা এটা নিয়ে যে সেশন করবেন সেখানে যেন নির্যাতিতার বাবা-মা উপস্থিত থাকেন। সকলের মতো 'ডিটেকটিভ অফ সুপারন্যাচারালস'ও জাস্টিস ফর আরজি কর চান, চান নির্যাতিতার প্রতি ঘটা অন্যায়-অবিচারের কিনারা হোক!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link