ঐশ্বর্যার ৬০০ শাড়ি, মাধুরীর ১৫ লক্ষের পোশাক- `দেবদাসে`র ১৯ বছরে স্মৃতি রোমন্থন তারকাদের

Tue, 13 Jul 2021-5:28 pm,

নিজস্ব প্রতিবেদন: শাহরুখ খানের পর্দায় দেবদাসের ১৯ বছর। ১২ জুলাই ২০ তে পা রাখল এই ছবি। সেলিব্রেশন শুরু হয়েছে দিকে দিকে। এপিক লভ স্টোরি এখনও সকলের মনের মণিকোঠায়।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের এই কাহিনি বড়পর্দায় তুলে ধরা হয়েছে বারবার। জনপ্রিয়তার তুঙ্গে উঠেছিল এই ছবি। ২০ বছরে পা দিয়ে এই ছবির সাফল্য দিলীপ কুমারকে উৎসর্গ করেছেন মাধুরী।

বাদশার ফ্যানেরা উচ্ছ্বসিত। পোস্টার বানিয়ে তা নেটমাধ্যমে ছড়িয়ে দিচ্ছেন তাঁরা। তৈরি হচ্ছে বিভিন্ন মিমও। দুই নায়িকাও নস্টালজিক।

শাহরুখের সঙ্গে ঐশ্বর্যের এই জুটি সকলের মনে দাগ কেটে গিয়েছিল, এতটাই সাবলীল অভিনয় করেছিলেন তাঁরা। যদিও চরিত্রের প্রয়োজনে ধুতি পরতে হয়েছিল শাহরুখ খানকে, যা বারবার খুলে যেত।

রোম্যান্টিক দৃশ্য়ে দেবদাস ও পার্বতীর অভিনয়ের সঙ্গে এতটাই একাত্ম হয়ে গিয়েছিলেন সিনেমাপ্রেমীরা যে তাঁদের আলাদা হয়ে যাওয়ার দৃশ্য়ে রীতিমত চোখ থেকে জল ঝরেছে তাঁদের।

চন্দ্রমুখীর চরিত্রে অনবদ্য মাধুরী দিক্ষিত। তিন ট্রায়োয় জমিয়ে দিয়েছিলেন ছবি। জানা গল্প পর্দায় দেখে তা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন দর্শক। 

পর্দায় স্ক্রিনশেয়ার করলেন মাধুরী ও ঐশ্বর্য, সরোজ খানের কোরিওগ্রাফিতে অনবদ্য পারফরমেন্স দুই সুপারহিট নায়িকার। 

পর্দায় দেব পারোর প্রেম আজও ততটাই রঙীন, ততটাই উজ্জ্বল। স্মৃতিতেও একইভাবে থেকে গিয়েছেন তাঁরা।

পার্বতীর লুক এবং এই চরিত্রে ঐশ্বর্য ঝড় তুলেছিলেন, তাঁর সৌন্দর্য যেন ঠিকরে বেরিয়ে এসেছে এই লুকে। শোনা যায় এই ছবিতে ঐশ্বর্যার জন্য় ৬০০ শাড়ি, মাধুরীর জন্য ১৫ লক্ষ টাকার পোশাক কেনা হয়েছিল।

৫০০ মিলিয়ন বাজেটে তৈরি এই লার্জার দ্যা লাইফ ছবির মোট বক্স অফিস কালেকশন ছিল হাজার মিলিয়নের কাছাকাছি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link