বিয়ের পর প্রথম জন্মদিন, দীপিকাকে খুশিতে ভরিয়ে দিলেন শোয়েব

Mon, 06 Aug 2018-7:37 pm,

প্রত্যেক বছরই জন্মদিন সেলিব্রেট করেন তবে এবছরের জন্মদিনটা ছিল 'শশুরাল সিমর কা' খ্যাত অভিনেত্রী দীপিকা কক্করের কাছে একটি বেশিই 'স্পেশাল'। শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিয়ের পর এবছরই প্রথম জন্মদিন সেলিব্রেট করছেন দীপিকা। 

শোয়েব-দীপিকার কাছে সেলিব্রেশনের আরও একটি বিশেষ কারণ রয়েছে, শোয়ের বলিউডের প্রথম ডেবিউ ফিল্ম 'পল্টন' এখন মুক্তির অপেক্ষায়। তাই সেলিব্রেশন হল জবরদস্ত।

চারিদিকে থরে থরে সাজানো সাদা, সোনালি রঙের বেলুন সাজানো। চারিদিকে বাতি ও ছোট ছোট লাইট দিয়ে সাজানো। টেবিলের উপর রাখা কেক।  আর একগুচ্ছ লাল গোলাপ। বিয়ের পর স্ত্রী দীপিকার জন্য প্রথম জন্মদিনের 'সারপ্রাইজ'-টা এভাবেই রেখেছিলেন শোয়েব। স্বভাবতই হাবির দেওয়া এই উপহারে বেজায় খুশি দীপিকাও। 

৬ অগস্ট, সোমবার দীপিকার জন্মদিন। তাই রবিবার রাত ১২টার পর থেকেই শুরু হয়ে যায় জন্মদিনের সেলিব্রশন। ভোর ৪ পর্যন্ত এই সেলিব্রেশন চলে বলে জানা যাচ্ছে। পার্টিতে শুধুমাত্র দীপিকা ও শোয়েবের পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন। 

রবিবার রাত ১২টার পর থেকেই শুরু হয়ে যায় জন্মদিনের সেলিব্রশন। ভোর ৪ পর্যন্ত এই সেলিব্রেশন চলে বলে জানা যাচ্ছে। পার্টিতে শুধুমাত্র দীপিকা ও শোয়েবের পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুরাই উপস্থিত ছিলেন। উপস্থিত সকলের জন্য এদিন শোয়েবের তরফে রকমারি খাবারদাবার, গানবাজন ও ছোটছোট কিছু মজার খেলারও আয়োজন করা হয়।

শোয়েব এই মুহূর্তে 'পল্টন'-এর প্রমোশনে বেশ ব্যস্ত, তাও দীপিকার জন্যই শোয়েব এই আয়োজন করে বলে জানিয়েছেন দীপিকার বন্ধু কাজল। পাশাপাশি এই দিন ফেন্ডশিপ ডে-র সেলিব্রেশনও হয় তাঁদের বাড়িতে।

দীপিকার ৩২ বছরের জন্মদিনের বিশেষ ছবি শেয়ার করে শোয়েব ইনস্টাগ্রামে একটা লম্বা নোট লিখেছেন, '' হ্যাঁ, তাহলে নিকাহা-র পর প্রথম জন্মদিন। ঠিক তুমি যেমনটা বলেছিলে, যে আমাকে স্পেশাল কিছু অনুভূতি দিও, আমি জানি না, যে তুমি আমার কাছে 'স্পেশাল' সেটা কীভাবে তোমায় বোঝায়, তুমিই আবার দুর্বলতা। আমার জীবনের আনন্দ হয়ে এসেছো। আমার মুখের হাসির অন্যতম কারণ। তুমি কিছুটা পাগল, আর একটু অন্যরকম, তবে তোমার হাসিই আমার দিন শুরু করেন।''

'পল্টন' শোয়েবের পাশাপাশি দেখা যাবে দীপিকাকেও। সেনা জওয়ান গুরমিত চৌধুরীর স্ত্রীর চরিত্রে দেখা যাবে দীপিকাকে। পাশাপাশি 'কায়ামত কি রাত' ধারাবাহিকে কেমিও চরিত্রে দেখা যাবে দীপিকাকে। ওই ধারাবাহিকে করিশ্মা তান্নার মায়ের চরিত্রে দেখা যাবে দীপিকাকে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link