Gajkesari Yog 2024: রাশিচক্রে গজকেশরী রাজযোগ, বুধ-বৃহস্পতির দৃষ্টিতে ভাগ্যে ফিরবে সুখ-অর্থ

Tue, 26 Mar 2024-3:48 pm,

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার রাশিচক্র পরিবর্তন করে। এমন পরিস্থিতিতে যখন কোনও গ্রহ অন্য গ্রহের সঙ্গে যুক্ত হয়, তখন অনেক শুভ যোগ তৈরি হয়। ২৭ মার্চ চাঁদ তুলায় প্রবেশ করতে যাচ্ছে, যার ফলে এটি বৃহস্পতি এবং বুধের সঙ্গে মিলিত হবে। এজন্য জোড়া গজকেশরী যোগ তৈরি হচ্ছে। এই সময়ে কিছু রাশিচক্রের লক্ষণ রয়েছে যা এই গোচরের সুবিধা পাবে। তাহলে জেনে নেওয়া যাক রাশিচক্রের রয়েছে অর্থযোগ- 

দোলের পর এই যোগ গড়ে উঠলে তুলা রাশিচক্রের লোকেরা খুব শুভ ফলাফল দেখতে পাবে। কোনও কাজ বকেয়া থাকলে তা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া, যারা চাকরি খোঁজার চেষ্টা করছে, তারাও শীঘ্রই তাদের অনুসন্ধান শেষ হবে। কোনও ব্যাংকে কর্মরত এই রাশিচক্রের লোকেরা কাঙ্খিত পদোন্নতির সম্ভাবনা রাখে। টাকা আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকে কোনও সমস্যা হবে না। একজন বিশেষ ব্যক্তি হয়তো অবিবাহিত ব্যক্তিদের জীবনে প্রবেশ করতে পারেন।

দ্বৈত গজকেশরী যোগ-এর ফলে প্রত্যেক ক্ষেত্রে আপনারা উপকৃত হবেন। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করার পরিকল্পনা করেন তবে এই সময়টি আপনার জন্য অত্যন্ত শুভ। এছাড়া কারও সহযোগিতায় বকেয়া কাজ শেষ করা যাবে। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। কোনও বিষয় নিয়ে পরিবারের সঙ্গে ঝগড়া হলে সেটাও কেটে যাবে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন।

জোড়া গজকেশকী যোগের ফলে লটারি জেতার সম্ভাবনা প্রবল। অর্থাত্ আর্থিক লাভ হবে। হঠাৎ টাকা পেয়ে খুব খুশি হবেন। অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। কর্মক্ষেত্রে অফিসারদের সঙ্গে খুব ভালো সমন্বয় হবে। কেরিয়ারে সাফল্য পাবেন। আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আরাম পাবেন।

চন্দ্রগ্রহণের পর বদলে যাচ্ছে চাঁদের গতিবিধি। হোলির পরে চাঁদের আড়াই দিনের পরিক্রমণ ঘটতে চলেছে। যাদের জন্মপত্রিকায় গজকেশরী রাজযোগ আছে তারা উচ্চ বুদ্ধিসম্পন্ন, ধনী এবং উচ্চ পদে অধিষ্ঠিত হন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link