Trains Cancelled: `ডানা`র জেরে প্রায় ২০০ লোকাল ট্রেন বাতিল! জেনে নিন, কখন থেকে কখন, কোথা থেকে, কোন কোন রুটে...

Soumitra Sen Thu, 24 Oct 2024-11:38 am,

এই সময়পর্বে শিয়ালদহ ক্যানিং শাখায় ১৩টি আপ ও ১১টি ডাউন লোকাল ট্রেন বাতিল থাকছে। বাতিল সোনারপুর–ক্যানিং শাখায় ৩টি আপ ও ৪টি ডাউন লোকালও। শিয়ালদহ–লক্ষ্মীকান্তপুর শাখায় ১৫টি আপ ও ১০টি ডাউন লোকালও বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

শিয়ালদহ-বজবজ শাখায় বাতিল ১৫টি আপ ও ১৪টি ডাউন লোকাল। শিয়ালদহ-সোনারপুর শাখায় ৪টি আপ ও ৭টি ডাউন লোকাল বাতিল। সোনারপুর-বারুইপুর শাখায় ১টি আপ ও ১টি ডাউন লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ-বারুইপুর শাখায় ৭টি আপ ও ৯টি ডাউন লোকাল বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

  শিয়ালদহ-নৈহাটি  শাখায় ২টি ডাউন লোকাল বাতিল থাকবে ডানার জেরে। লক্ষ্মীকান্তপুর-বারুইপুর শাখায় ১টি আপ ও ২টি ডাউন লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ-ডায়মন্ড হারবার শাখায় ১৫টি আপ ও ১৫টি ডাউন লোকাল বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

লক্ষ্মীকান্তপুর-নামখানা শাখায় ১০টি আপ ও ৯টি ডাউন লোকাল বাতিল থাকবে। শিয়ালদহ/বারাসাত-হাসনাবাদ শাখায় ১১টি আপ ও ৯টি ডাউন লোকাল বাতিল থাকবে। সার্কুলার রেলওয়ে শাখায় ১টি আপ ও ১টি ডাউন লোকাল বাতিল থাকবে। (তথ্য: অয়ন ঘোষাল)

তবে অন্যান্য শাখায় ইএমইউ পরিষেবা চালু থাকবে। আজ, ২৪.১০.২০২৪ তারিখে শিয়ালদহ দক্ষিণ শাখার বিভিন্ন রুটে শেষ ইএমইউ পরিষেবা থাকবে এরকম:   শিয়ালদহ-নামখানা: ছাড়ার সময় ১৮:৫৫ নামখানা-শিয়ালদহ: ছাড়ার সময় ১৭:৩৫ শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর: ছাড়ার সময় ১৯:৩৬ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৪০ শিয়ালদহ-ডায়মন্ড হারবার: ছাড়ার সময় ১৯:৪৫ ডায়মন্ড হারবার-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৩২ শিয়ালদহ-ক্যানিং: ছাড়ার সময় ১৯:৩০ ক্যানিং-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৪৫ শিয়ালদহ-বারুইপুর: ছাড়ার সময় ২০:০০ বারুইপুর-শিয়ালদহ: ছাড়ার সময় ২০:২৫ (তথ্য: অয়ন ঘোষাল)

চালু পরিষেবার তালিকায় রয়েছে আরও।

শিয়ালদহ-কোমাগাতা মারু বজবজ: বালিগঞ্জ থেকে ছাড়ার সময় ২০:০০, কোমাগাতা মারু বজবজ-শিয়ালদহ: ছাড়ার সময় ২০:৫৩, শিয়ালদহ-সোনারপুর: ছাড়ার সময় ১৮:৩০, সোনারপুর-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:০৪, শিয়ালদহ-হাসনাবাদ: ছাড়ার সময় ১৯:৩০, হাসনাবাদ-শিয়ালদহ: ছাড়ার সময় ১৮:৫৫। (তথ্য: অয়ন ঘোষাল)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link