Durga Puja 2022 : পুজোর ফ্যাশান শ্যুটে নীল, মধুরিমা, অলিভিয়া

Ranita Goswami Sat, 24 Sep 2022-5:45 pm,

অভিনেতা নীলের কথায়, 'পুজো মানে আনন্দ। পুজো মানে ফিউসান, পুজো মানে ট্যাডিশানাল, আবার কখনো ওয়েস্টার্ন। পুজোর এই শ্যুটিং এর জন্য নানা ধরনের পোশাক পরেছি। পুরোপুরি ভিন্ন লুকে অমল দাসের পরিচালনায় শ্যুট করা হয়েছে।' 

পুজোর এই ৪ দিন কাটানো প্রসঙ্গে নীল বলেন, 'সারাবছর ডায়েট করলেও পুজোর এই কটা দিন কোনও ডায়েট নয়। এই পুজোর কটাদিন কবজি ঢুবিয়ে খাবো। তবে অষ্টমীর দিন অবশ্যই লাল রঙের পোশাক পরবো। আজকেও  লাল পোশাকে সায়ন্তর দত্তের সঙ্গে ছবি তুলছি। পুজোর কটাদিন বন্ধুদের সঙ্গে আড্ডা দেব। পুজোর এই লুকটা আমাকে দেওয়ার জন্য এইচ এস ক্রিয়েশনকে ধন্যবাদ। তবে অষ্টমীর সকালে আমার পুস্পাঞ্জলিটা দেওয়াটা মাস্ট।' প্রসঙ্গত, 'কৃষ্ণকলি' ধারাবাহিকে নিখিলের চরিত্রে জনপ্রিয়তা পান নীল। বর্তমানে উমা ধারবাহিকে অভিনয় করছেন তিনি। 

অলিভিয়া সরকারের কথায়, 'বহুদিন পর একসঙ্গে আমরা তিনজন এবার এক ফ্লোরে। পুরোপুরি আলাদা লুকে আজকের শ্যুটিং হচ্ছে। আজকের অনেকগুলো লুকে ছবি তোলা হচ্ছে, যেগুলো পুজোর দিন এই ড্রেশগুলো পরবো।', 'বোঝে না সে বোঝেনা', 'ভুতু' সহ বহু ধারাবাহিকের দৌলতে টেলিপর্দার পরিচিত মুখ অলিভিয়া। 

পুজো কাটানো প্রসঙ্গে অলিভিয়া বলেন, 'পুজো মানে আমার কাছে কলকাতা। পুজোর সময় এই শহরের বাইরে কোনোদিন যাবো না। মহালয়া থেকেই একটা আনন্দ শুরু হয়ে যায়। পুজোর কটাদিন অনেক খাওয়াদাওয়া হবে।' প্রসঙ্গত, 'ঠিক যেন লাভ স্টোরি'।

মধুরিমা বসাক বলেন, 'আজকে আমি একটা ব্ল্যাক লেদারের ড্রেশ পরেছি। যেটা আমার এই পুজোর ফ্যাশন। লুক আর পোশাক নিয়ে আমি সবসময় একটু আলাদা হতে চাই। পুজো কটাদিন শাড়িও পরবো। শাড়ি পরে অঞ্জলি দেওয়াটা আমার কাছে একটা আনন্দ।'

প্রসঙ্গত, 'শ্রীময়ী', 'মোহর' ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে নজর কাড়েন মধুরিমা বসাক। সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের এক্স =প্রেম ছবির হাত ধরে বড় পর্দায় ডেবিউ করেছেন তিনি। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link