Fanta Omelette: ইতিমধ্যেই নেটিজেনদের কাছে ভাইরাল, দেরি না করে ট্রাই করুন এই নতুন Recipe

Mon, 16 Aug 2021-1:16 pm,

ছোট থেকে বড় সকলেরই  পছন্দের তালিকায় রয়েছে Omelette, চটজলদি এই খাবার খেতেও সুন্দর। Omelette নানা রকমের হয়, চিকেন থেকে চিজ একাধিক হয়, তবে Fanta দিয়ে Omelette বানান হয়, এমনটা কী জানেন? 

 

 

 

বিগত কয়েকদিনে Fanta দিয়ে Omelette নেট দুনিয়ায় বিশাল ভাইরাল, তবে  Fanta Omelette এখন মন মজেছে নেটিজেনদের।

  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ফুড ব্লগার একটি ভিডিও শেয়ার করেন।  যেখানে তিনি Fanta Omelette কীভাবে বানাতে হয়, তা জানান। একেবারেই ব্যতিক্রমী  এই Fanta Omelette , সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। 

 

 জানা গিয়েছে সুরাটের একটি দোকানে এমন  Fanta Omelette বিক্রি হচ্ছে। দোকান মালিক ফ্যান্টা অমলেটের নাম দিয়েছে ফ্যান্টা ফ্রাই বিক্রি করছেন। সেখানে অবশ্য ফ্যান্টা ছাড়াও থামস আপ, লিমকা অন্যান্য কোল্ড ড্রিঙ্কসের ফ্রাইও পাওয়া যায়।

 ঠিক কীভাবে তৈরি হচ্ছে Fanta Omelette ?

 ভিডিওতে দেখা গিয়েছে, একটি কড়াইতে তিনটি ডিমকে ভেজে তুলে রাখা হয়েছে। তারপর বিভিন্ন ধরনের মশলার মিশেয়ে গ্রেভি তৈরি করা হয় তার মধ্যে মিশিয়ে দেওয়া হয় Fanta। ক্রেতার পছন্দ অনুযায়ী ফ্যান্টার বদলে যেকোনও কোল্ড ড্রিঙকস যেমন থামস আপ, লিমকা  মিশিয়ে দেওয়া হচ্ছে। 

 

ফ্যান্টা অমলেট খেতে চাইলে সাধারণ অমলেটের তুলনায় একটু বেশি টাকা পড়বে, এক একটি ফ্যান্টা অমলেটের দাম ২৫০টাকা। চাইলে আপনিও চেখে দেখতেই পারেন Fanta Fry 

সম্প্রতি  ফুড Vlog এ নানান রকম খাবারই ভাইরাল তবে, সেই তালিকাতেই নবতম সংযোজন ফ্যান্টা অমলেট। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link